Garia: বাড়ির পাশে কেন মদের আসর? প্রতিবাদ করে রেহাই পেলেন না অন্তঃসত্ত্বা

এখনও অভিযুক্তদের নাগাল পায়নি পুলিস।

Updated By: Nov 13, 2021, 07:15 PM IST
Garia:  বাড়ির পাশে কেন মদের আসর? প্রতিবাদ করে রেহাই পেলেন না অন্তঃসত্ত্বা

নিজস্ব প্রতিবেদন: বাড়ির পাশে কেন মদের আসর? প্রতিবাদ করে 'হামলা'র মুখে পড়লেন গৃহবধূ। ব্যাপক ভাঙচুর চলল বাড়িতে। রেয়াত করা হল না প্রতিবাদীর মেয়ে, বৃদ্ধ শ্বশুর, এমনকী অন্তঃসত্ত্বা প্রতিবেশীকেও! অভিযোগ দায়ের করা হয়েছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানায়। অভিযুক্তরা গ্রেফতার হয়নি এখনও।

জানা গিয়েছে, প্রতিবাদী ওই গৃহবধূর বাড়ি গড়িয়ায়। কোনও রাতই বাদ যেত না! স্থানীয়দের অভিযোগ, রোজ বাড়ির পাশে মদের আসর বসাত একদল যুবক। সেই আসরে আবার গাঁজার আদানপ্রদানও চলত। এলাকায় অশান্তি করত নেশাড়ুরা। স্থানীয় মহিলারা হেনস্তার শিকার হয়েছেন বহুবার। প্রতিবাদ করেছিলেন ওই গৃহবধূ। আর তাতেই ঘটল বিপত্তি।

আরও পড়ুন: Malda: মাকে কীভাবে খুন করল বাবা, ফাঁস করে দিল ৩ বছরের শিশু

কেন? অভিযোগ, প্রতিবাদী মহিলার বাড়িতে চড়াও হয়ে ব্যাপক ভাঙচুর চালায় নেশাগ্রস্ত যুবকরা। স্রেফ তাঁকেই নয়, মারধর করা হয় মেয়ে ও বৃদ্ধ শ্বশুরকেও। এই হামলার ও মারধরের প্রতিবাদ করেছিলেন প্রতিবেশী এক অন্তঃসত্ত্বা মহিলা। তাঁকে রীতিমতো মারধর করা হয়। এই ঘটনার পর পুলিসের দ্বারস্থ হন আক্রান্তরা। নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও, এখনও অধরা অভিযুক্তরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.