বন্ধুর বাবার পেনশনের টাকা আত্মসাৎ, গ্রেফতার প্রাইমারি শিক্ষক

তার পেনশন এর টাকা প্রতিমাসে অভিযুক্ত সরকারি স্কুল শিক্ষক সুমন চ্যাটার্জীর ব্যাংক একাউন্টে ঢুকতো।

Updated By: Apr 6, 2022, 01:36 PM IST
বন্ধুর বাবার পেনশনের টাকা আত্মসাৎ, গ্রেফতার প্রাইমারি শিক্ষক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: প্রাইমারি সরকারি স্কুল শিক্ষক গ্রেফতার কৃষ্ণনগরে। বন্ধুর বাবার পেনশন এর ১১ লক্ষ টাকা তছরূপের অভিযোগে গ্রেফতার ওই শিক্ষক। 

অভিযুক্ত শিক্ষক সুমন চ্যাটার্জীর বাড়ি কৃষ্ণনগর শ্রীদুর্গা কলোনিতে। অভিযুক্ত শিক্ষকের ছোটবেলার বন্ধু বর্তমানে আইনজীবী সুমন সেনগুপ্তর অভিযোগ তার বাবা মুকুল সেনগুপ্ত-র পেনশনের ১১ লক্ষ টাকা তার ব্যাংক একাউন্টে প্রতি মাসে নিয়ে আত্মসাত করেছে বন্ধু সুমন চ্যাটার্জি।

মুকুল সেনগুপ্ত ফুড করপোরেশনে চাকরি করতেন। বর্তমানে তিনি অবসর নিয়েছেন। তার পেনশন এর টাকা প্রতিমাসে অভিযুক্ত সরকারি স্কুল শিক্ষক সুমন চ্যাটার্জীর ব্যাংক একাউন্টে ঢুকতো। প্রায় ১১ লক্ষ টাকা তিনি আত্মসাৎ করেছেন বলে অভিযোগ করেন আইনজীবী সুমন সেনগুপ্ত। 

আরও পড়ুন: Jalpaiguri: গেম খেলতে পরিবারের বারণ, 'অভিমানে' আত্মঘাতী কিশোর

আরও পড়ুন: বালির পর এবার নদীর পাথরও তুলে নিচ্ছে মাফিয়ারা, অভিযান চালিয়ে আটক জেসিপি

তার বন্ধু তথা কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলের প্রাইমারি শিক্ষক সুমন চাটার্জীর নামে কৃষ্ণনগর কোতোয়ালি থানায় এই অভিযোগ করেছেন তিনি। এর ভিত্তিতে কৃষ্ণনগরের বাসিন্দা সুমন চ্যাটার্জীকে কলকাতার সিটি সেন্টার থেকে গ্রেফতার করে পুলিস। অভিযুক্ত পালিয়ে বেড়াচ্ছিল বলে জানা গেছে। বুধবার আদালতে পাঠানো হয় অভিযুক্তকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.