Hooghly: চলন্ত ট্রেনে ছিনতাই! বাধা দিতে গিয়ে পড়ে গেলেন যুবক

সেখানে কর্মরত রেল পুলিস থাকলেও সেই ঘটনা দেখার পরে সাহায্যের জন্য ডাকা হলেও রেল পুলিস কোনও সাহায্য করেনি বলেই অভিযোগ আহত বিকাশের।

Updated By: Mar 29, 2022, 01:05 PM IST
Hooghly: চলন্ত ট্রেনে ছিনতাই! বাধা দিতে গিয়ে পড়ে গেলেন যুবক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাতের চলন্ত ট্রেনে আবার আতঙ্ক। চলন্ত ট্রেনেই সর্বস্ব ছিনতাই হল যুবকের। ছিনতাইবাজকে ধরতে গিয়ে গুরুতর আহত যুবক। 

ঘটনায় আহত যুবকের নাম বিকাশ সাউ। কোন্নগর কানাইপুর অটোস্ট্যান্ডের বাসিন্দা বিকাশ সাউ চন্দননগরের একটি আউটলেটে কর্মরত। সোমবার রাত ১০ টার সময় চন্দননগর থেকে বাড়ি ফেরার জন্য ডাউন ব্যান্ডেল হাওড়া লোকালে ওঠেন তিনি। এরপর ট্রেন শ্রীরামপুর স্টেশনে পৌঁছালে ট্রেনের কামরা ফাঁকা থাকার সুযোগে এক যুবক চড়াও হয় বিকাশের উপর। ছিনিয়ে নেয় মোবাইল ফোন। ছিনতাইকারিকে ধরতে গেলে চলন্ত ট্রেন থেকে শ্রীরামপুর স্টেশনে পরে যায় বিকাশ। 

আরও পড়ুন: Mamata Banerjee: 'বিজেপির হাতে আক্রান্ত গণতন্ত্র', বিরোধী মুখ্যমন্ত্রীদের ঐক্যবদ্ধ হওয়ার ডাক মমতার

আরও পড়ুন: Basanti Blast: বাড়িতে মজুত বোমা থেকেই ভয়াবহ 'বিস্ফোরণ'! দাউ দাউ করে জ্বলছে বাড়ি

সেখানে কর্মরত রেল পুলিস থাকলেও সেই ঘটনা দেখার পরে সাহায্যের জন্য ডাকা হলেও রেল পুলিস কোনও সাহায্য করেনি বলেই অভিযোগ আহত বিকাশের। এরপরে স্টেশনের অন্যান্য যাত্রীরা বিকাশের বাড়িতে খবর দিলে বাড়ির লোক গিয়ে তাকে উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করান। সোমবার রাতের এই ঘটনায় আবার রেলের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.