Dog Attack: নৃশংস! হাওড়ায় পথকুকুরকে ধারালো অস্ত্রের 'কোপ'

প্রতিবাদী কলেজ ছাত্রীর বাড়িতে 'চড়াও' অভিযুক্তেরা।

Updated By: Apr 23, 2022, 06:13 PM IST
 Dog Attack: নৃশংস! হাওড়ায় পথকুকুরকে ধারালো অস্ত্রের 'কোপ'

নিজস্ব প্রতিবেদন: পথকুকুরকে ধারালো অস্ত্রের কোপ! স্রেফ প্রতিবাদ করা নয়, থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন। কলেজ ছাত্রীর বাড়িতে 'চড়াও' হলেন অভিযুক্তেরা। ঘটনাস্থল, হাওড়ার বাউড়িয়া।

জানা গিয়েছে, ওই কলেজ ছাত্রীর নাম কোয়েল প্রামাণিক। বাড়ি, বাউড়িয়ার দশবাগা দিঘি পাড় এলাকায়। কোয়েলের অভিযোগ, গতকাল তাঁদের পাড়ায় বাসু প্রামাণিক নামে এক ব্যক্তির কাপড়ে মুখ দেয় একটি পথকুকুর। এরপর ওই কুকুরটির গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারেন বাসু ও তাঁর পরিবারের লোকেরা। আঘাত এতটাই গুরুতর যে, কুকুরটা হয়তো বাঁচবে না!

আরও পড়ুন: Katwa Hospital: অভিনব কায়দায় পাচার, হাতেনাতে ধরা পড়ল হাসপাতালের আয়া-সাফাইকর্মী

অবলা প্রাণীর উপর কেন এমন নৃশংস আক্রমণ? প্রতিবাদ করেন কোয়েল ও তাঁর কয়েকজন বান্ধবী। বাসু প্রামাণিকের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। কোয়েলের দাবি, রাতে তাঁদের বাড়িতে সদলবলে চড়াও হন অভিযুক্তেরা। হুমকি দেয় তারা।

আরও পড়ুন: Kalna: গোপনে বিয়ে বিজেপি প্রার্থীকে, TMC কাউন্সিলরের ছেলের দ্বিতীয় বিয়ের খবরে আত্মহত্যার চেষ্টা যুবতীর

এর আগে, হাওড়াতে একটি পথকুকুরকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ ওঠে। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়। গোলাবাড়ি থানায় অভিযোগ দায়ের করেন শৈল কুমার মুখার্জি রোডের বাসিন্দা শৈলেশ উপাধ্যায়। তাঁর দাবি, এই ঘটনাটি তাঁদের পাড়ার। কয়েকদিন বাড়িতে ছিলেন না তিনি। ফিরে এসে জানতে পারেন, কয়েকজন যুবক একটি পথকুকুরকে বাঁশ দিয়ে পিটিয়ে মেরে ফেলেছে। সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.