কালচিনিতে প্রতিবেশী দুই শিশুকন্যাকে ধর্ষণে অভিযুক্ত ১৬ বছরের কিশোর

ঘটনাস্থল থেকে চম্পট দেয় ওই কিশোর। তার পর আর এলাকায় ফেরেনি। পুলিসও শেষ খবর পাওয়া পর্যন্ত তার হদিশ পায়নি।

Updated By: Apr 30, 2019, 10:03 PM IST
কালচিনিতে প্রতিবেশী দুই শিশুকন্যাকে ধর্ষণে অভিযুক্ত ১৬ বছরের কিশোর

নিজস্ব প্রতিবেদন: ধর্ষণের অভিযোগ উঠল আলিপুরদুয়ারের কালচিনি থানা এলাকায়। অভিযুক্ত ১৬ বছরের এক কিশোর। তার বাড়ি কালচিনির রাজাভাত চা-বাগানের শালবাড়ি এলাকায়।

অভিযোগ, দুজন শিশুকন্যাকে ধর্ষণ করেছে ওই কিশোর। দুই নাবালিকাই তার প্রতিবেশী। একজন নির্যাতিতার বয়স মাত্র পাঁচ। অন্যজন আর একটু বড় বয়সে। তার বয়স সাত বছর।

আরও পড়ুন: কাকিমাকে পিটিয়ে খুনের অভিযোগ

এ নিয়ে কালচিনি থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিস তদন্ত শুরু করেছে। নির্যাতিতা দুই শিশুর শারীরিক পরীক্ষা হয়েছে। তবে অভিযুক্তকে এখনও গ্রেফতার করা যায়নি। সে পলাতক। তার খোঁজে তল্লাশি চলছে বলে জানিয়েছে পুলিস।

স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরের বাড়ির সামনেই দুটি বাড়িতে ওই দুই শিশু থাকে। তাদের মধ্যে পাঁচ বছরের মেয়েটিকে কয়েকদিন আগে ধর্ষণ করে ওই কিশোর। ঘটনায় ওই শিশুর বাড়িতে কেউ ছিল না। সেই সুযোগেই সে এই অপকর্ম করে বলে অভিযোগ।

আরও পড়ুন: প্রতিবেশী যুবকের সঙ্গে মাসির সম্পর্ক, জেনে ফেলায় 'খুন' নাবালিকা

সোমবার সে অন্য এক প্রতিবেশীর বাড়িতে হানা দেয়। সেই সময় ওই বাড়িতে সাত বছরের এক শিশুকন্যা ছাড়া আর কেউ ছিলেন না। সেই সুযোগে ওই সাত বছরের শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত কিশোর।

সাত বছরের মেয়েটি বাধা দেয়। চিত্কার-চেঁচামেচি শুরু করে। তখন এলাকার অন্যরা ওই বাড়িতে ছুটে যায়। বিপদ বুঝে ঘটনাস্থল থেকে চম্পট দেয় ওই কিশোর। তার পর আর এলাকায় ফেরেনি। পুলিসও শেষ খবর পাওয়া পর্যন্ত তার হদিশ পায়নি।

.