বিয়েতে নারাজ, তরুণীর গায়ে অ্যাসিড-কেরোসিন ঢেলে জ্বালিয়ে দিল যুবক

বেশ কিছু দিন ধরেই কাকোরবোনা গ্রামেরই যুবক বচ্চন মণ্ডল ওই তরুণীকে উত্ত্যক্ত করছিল বলে অভিযোগ। প্রথমে প্রেম নিবেদন, পরে বিয়ের প্রস্তাব দিয়েছিল বচ্চন। কিন্তু তাতে রাজি হয়নি তরুণী।

Updated By: May 7, 2018, 11:48 AM IST
বিয়েতে নারাজ, তরুণীর গায়ে অ্যাসিড-কেরোসিন ঢেলে জ্বালিয়ে দিল যুবক

নিজস্ব প্রতিবেদন:  বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে জোর করে বিয়ে করার চেষ্টা। রাজি না হওয়ায় তরুণীর গায়ে অ্যাসিড ছিটিয়ে দিল যুবক। তারপর  গায়ে কেরোসিন ঢেলে ধরিয়ে দেওয়া হল আগুন। নৃশংস ঘটনার সাক্ষী থাকল ঝাড়খণ্ডে পাকুড় জেলার কাকোরবোনা গ্রামের মানুষ। গুরুতর আহত অবস্থায় ওই কিশোরী মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন: চলন্ত ট্যাক্সির জানলা থেকে বেরিয়ে এল বিশেষ তরল, রবীন্দ্র সরোবরে নারকীয় উল্লাস!

বেশ কিছু দিন ধরেই কাকোরবোনা গ্রামেরই যুবক বচ্চন মণ্ডল ওই তরুণীকে উত্ত্যক্ত করছিল বলে অভিযোগ। প্রথমে প্রেম নিবেদন, পরে বিয়ের প্রস্তাব দিয়েছিল বচ্চন। কিন্তু তাতে রাজি হয়নি তরুণী। এরপরই বচ্চনের আক্রোশ গিয়ে পড়ে তরুণীর ওপর। রাস্তাঘাটে তাকে নানাভাবে হুমকি দিতে থাকে সে। বচ্চনের সঙ্গে একাধিকবার কথা কাটাকাটি হয় তরুণীর। শুক্রবার বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে তরুণীর ওপর হামলা চালায় বচ্চন।

আরও পড়ুন: স্বামী প্রাক্তন স্ত্রীর সঙ্গে রাত কাটাতেন, ঘরে একা ঘুমোতেন দ্বিতীয় স্ত্রী, তাতেই হল কাল

অভিযোগ, বাড়ি থেকে তরুণীকে জোর করে তুলে নিয়ে যায় বচ্চন। তার গায়ে প্রথমে অ্যাসিড ছিটিয়ে দেয় সে। যন্ত্রণায় কাতর তরুণীর গায়ে এরপর কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে চম্পট দেয় বচ্চন। তরুণীর আর্তচিত্কারে স্থানীয়রাই তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। তিন দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তরুণী। হাসপাতালের বেডে শুয়েই পুলিসকে সব কথা জানায় সে। এরপরই গ্রামে তল্লাশি চালিয়ে অভিযুক্ত যুবক বচ্চন মণ্ডলকে গ্রেফতার করে পুলিস।