Howrah: বিয়ের আগে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী তৃণমূলের পঞ্চায়েত সদস্য!

পুলিস সূত্রে খবর, মৃতের নাম মৌসুমী পাল। জগৎবল্লভপুরের ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য় ছিলেন তিনি। ঘড়িতে তখন ১১টা। পরিবারের লোকেরা দেখেন, নিজের ঘরেই গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে মেয়ে! হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

Updated By: Dec 15, 2023, 09:26 PM IST
Howrah: বিয়ের আগে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী তৃণমূলের পঞ্চায়েত সদস্য!

দেবব্রত ঘোষ: প্রেমের সম্পর্কে টানাপোড়েনের জের? আত্মঘাতী তৃণমূলের মহিলা পঞ্চায়েত সদস্য! ঘরেই পাওয়া গেল ঝুলন্ত দেহ। চাঞ্চল্য ছড়াল হওড়ার জগৎবল্লভপুরে। 

আরও পড়ুন:  Ghatal Sishumela 2024: শিশু মেলায় ১ কোটি ৪৯ লক্ষ টাকার ওপেন টেন্ডার! ভাগ-বাটোয়ারায় ভিড় নেতাদের, তুঙ্গে তরজা

পুলিস সূত্রে খবর, মৃতের নাম মৌসুমী পাল। জগৎবল্লভপুরের ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য় ছিলেন তিনি। ঘড়িতে তখন ১১টা। পরিবারের লোকেরা দেখেন, নিজের ঘরেই গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে মেয়ে!গাববেরিয়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

কীভাবে মৃত্যু? পরিবারের লোকেরা জানিয়েছেন, ইসলামপুর পঞ্চায়েতেরই প্রাক্তন প্রধান গৌতম বেরার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মৌসুমী। আগামী বছরের শুরুতে বিয়ে হওয়ারও কথা ছিল। কিন্তু তারপরেও নাকি দু'জনের সম্পর্কে টানাপোড়েন চলছিল! প্রেমিকই তৃণমূলের পঞ্চায়েত সদস্য়কে আত্মহত্য়ার প্ররোচনা দিয়েছেন বলে অভিযোগ। 

এদিকে এই ঘটনার পর থেকে অভিযুক্তকে আর এলাকায় দেখা যাচ্ছে না। এমনকী, মোবাইলও বন্ধ। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন:Winter In Bengal | Weather: হু হু করে ঢুকবে উত্তুরে হাওয়া! হাড় কাঁপানো শীত আগামী সপ্তাহে?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.