জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আচমকাই গাছের মগডালে উঠে পড়েছেন মাঝবয়সি এক মহিলা। আর তা নিয়েই বাধল রীতিমতো তুলকালাম। গাছে উঠে পড়া সেই মহিলাকে নামাতে কালঘাম ছুটল দমকল কর্মীদের। গতকাল, শুক্রবার এমনই এক ঘটনার দর্শক হয়ে থাকলেন বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটির বাসিন্দারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Malbazar: রাতে লোকালয় থেকে গরু-ছাগল-হাঁসমুরগি তুলে নিয়ে যাচ্ছে চিতাবাঘ...


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল শুক্রবার সন্ধ্যায় গঙ্গাজলঘাঁটির বাজার এলাকায় একটি আস্ত অশ্বত্থ গাছে হঠাৎ এক আদিবাসী মহিলা উঠে পড়েন। যেকোনও মুহূর্তে গাছ থেকে নীচে পড়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারত। তাই অনেকেই তাঁকে অনুরোধ করছিলেন, তিনি যেন গাছ থেকে নেমে আসেন। কিন্তু অনেক অনুরোধ-উপরোধেও তাঁকে গাছ থেকে নামানো যায়নি।


গ্রামবাসীরা ব্যর্থ হওয়ার পরে খবর দেওয়া হয় থানায় এবং দমকলে। খবর পেয়ে যথারীতি পুলিস ও দমকলবাহিনী চলে আসে। বেশ কিছক্ষণের চেষ্টায় দমকলকর্মীরা ওই মহিলাকে নিরাপদে গাছ থেকে নামিয়ে আনতে সমর্থ হন। স্থানীয়দের অনুমান, ওই মহিলা মানসিক ভারসাম্যহীন।


আরও পড়ুন: Digha: দিঘায় এবার রামমন্দির হবে? জগন্নাথ মন্দিরের পরে সৈকতশহরের মুকুটে নয়া পালক...


সাধারণত উপরে উঠলে অনেকের মাথা ঘোরে, ভার্টিগো থাকলে এরকম হয়। ফলে, তাঁরা তো সতর্ক থাকেনই, এমনকি সুস্থ মানুজনও স্বাভাবিক ভাবেই উঁচু জায়গায় ওঠা এড়িয়ে যান। তাই কেউ যখন এভাবে হঠাৎ করে অনেকটা উঁচু কোনও জায়গায় উঠে পড়েন তখন আশঙ্কা করা খুব ভুল নয় যে, তিনি কোনও অসুস্থতার শিকার। তাছাড়া অতীতে উঁচু কোনও ব্রিজের মাথায় উঠে-পড়া লোকজনকে নীচে নামিয়ে এনে দেখা গিয়েছে, তিনি ঠিক সুস্থ নন। হয়োত মানসিক ভারসাম্যহীন, নয়তো অন্য কোনও ধরনের কোনও খামতি বা অসুস্থতা গ্রাস করেছে তাঁকে। ফলে, এক্ষেত্রেও এই মহিলার ক্ষেত্রে প্রাথমিক ভাবে সেই আশঙ্কাই করা হচ্ছে। যদিও বিষয়টি নিয়ে খোঁজখবর চলছে। 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)