Death: ফ্ল্যাট দেখতে এসে বহুতল থেকে মরণঝাঁপ তরুণীর! চাঞ্চল্য কামালগাজিতে

গাড়ির চালক ও আবাসনের নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে মৃতের মোবাইলও। 

Updated By: May 16, 2023, 11:14 PM IST
Death: ফ্ল্যাট দেখতে এসে বহুতল থেকে মরণঝাঁপ তরুণীর! চাঞ্চল্য কামালগাজিতে

তথাগত চক্রবর্তী: নতুন ফ্ল্যাট কিনেছিলেন। সেই ফ্ল্য়াট দেখতে এসে বহুতল থেকে মরণঝাঁপ তরুণীর! কেন? গাড়ির চালক ও আবাসনের নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে মৃতের মোবাইলও। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য় ছড়াল নরেন্দ্রপুরের কামালগাজিতে।

পুলিস সূত্রে খবর, মৃতের নাম শ্রীময়ী মিশ্র। তাঁর বাবা কর্মসূত্রে মুর্শিদাবাদের জঙ্গিপুরে থাকেন। কলকাতার কসবায় মায়ের সঙ্গে থাকতেন বছর ঊনত্রিশের ওই তরুণী। তবে মা বেশ কিছুদিন ধরেই অসুস্থ।

সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের কামালগাড়ি মোড়ে একটি আবাসনের ১৮ তলায় ফ্ল্য়াট নিয়েছিলেন শ্রীময়ী। তবে সেই ফ্ল্যাটে অবশ্য এখনও বসবাস শুরু করেননি তিনি। ঘড়িতে তখন সাড়ে চারটে। এদিন বিকেলে ওই ফ্ল্যাটে আসেন শ্রীময়ী। সঙ্গে ছিলেন গাড়ির চালকও। 

আরও পড়ুন: Howrah: ভরদুপুরে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলা! তারপর...

তারপর? স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, উপর থেকে ভারী কিছু পড়া শব্দ পান তাঁরা। নিরাপত্তারক্ষীরা গিয়ে দেখেন,আবাসনের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে শ্রীময়ী! খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানায়। পুলিস হাসপাতালে নিয়ে গেলে, ওই তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রাথমিক তদন্তে অনুমান, ১৮ তলা দিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। কেন? তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.