Chinsurah Suicide: শাশুড়ির সঙ্গে সিরিয়াল দেখার পর আত্মহত্যা? চুঁচুড়ার নববধূর রহস্যমৃত্যু

মাত্র চার মাস আগে  বিয়ে হয়েছিল ওই তরুণীর। বাপের বাড়ি অভিযোগের ভিত্তিতে আটক স্বামী ও শ্বশুর।

Updated By: Aug 1, 2022, 06:16 PM IST
 Chinsurah Suicide:  শাশুড়ির সঙ্গে সিরিয়াল দেখার পর আত্মহত্যা? চুঁচুড়ার নববধূর রহস্যমৃত্যু

বিধান সরকার: শাশুড়ির সঙ্গে সিরিয়াল দেখার পর আত্মহত্যা? নাকি খুন? বন্ধ ঘর থেকে উদ্ধার হল নববধূর ঝুলন্ত দেহ। স্বামী ও শ্বশুরকে আটক করেছে পুলিস। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হুগলির চুঁচুড়ায়।

জানা গিয়েছে, মৃতের নাম জয়িতা সরকার। বাপের বাড়ি হুগলিরই মগরার বিসপারা এলাকায়। মাত্র চার মাস আগে চুঁচুড়ার বুনো মসজিদতলার মৃন্ময় সরকারের সঙ্গে বিয়ে হয় তাঁর। রবিবার রাতে শ্বশুরবাড়িতে জয়িতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। 

আরও পড়ুন: SSC: ছেলের পাপের প্রায়শ্চিত্ত! চাকরিপ্রার্থীদের টাকা মেটাচ্ছেন তৃণমূল নেতার বাবা

কীভাবে মৃত্যু? বাপের বাড়ির লোকেদের দাবি, বিয়ের পর থেকেই পণের জন্য় জয়িতাকে চাপ দিতেন শ্বশুরবাড়ি লোকেরা। স্রেফ মানসিক ও শারীরিক অত্যাচার নয়, মেয়েকে তাঁদের সঙ্গেও যোগাযোগ করতে দেওয়া হত না! কারা অত্যাচার করতেন? শ্বশুর, শাশুড়ি, দেওর, এমনকী স্বামীও। শুধু তাই নয়, শ্বশুরবাড়িতে নববধূকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। 

আরও পড়ুন: Cooch Behar: জল্পেশ মন্দিরের পথে দুর্ঘটনা! জেনারেটরে শর্ট সার্কিট, মৃত ১০

লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে চুঁচুড়া থানায়। সেই অভিযোগের ভিত্তিতেই মৃতার স্বামী ও শ্বশুরকে আটক করেছে পুলিস। যদিও শাশুড়ির দাবি, সবকিছু ঠিকঠাকই ছিল। সংসারে কোনও অশান্তিও ছিল না।  তাহলে কীভাবে এমন ঘটনা ঘটল? শাশুড়ির কথায়, 'রবিবার রাতে একসঙ্গে বসে সিরিয়াল দেখি। কিছুক্ষণ পরে বৌমা নিজের ঘরে চলে যায়। উপরেরর ঘরে খাবার দিতে ওকে ডাকি, কিন্তু সাড়া পাইনি। দরজা ভেঙে ঘরে ঢুকে, ও ঝুলছে'! ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.