বিজেপি করায় ধারালো অস্ত্রের কোপে গৃহবধূর ‘কান কাটল’ তৃণমূল!

 যদিও তৃণমূলের তরফে জানানো হয়েছে এটা বিজেপির নব্য ও পুরনোদের বিবাদের জের।

Updated By: Aug 22, 2019, 05:00 PM IST
বিজেপি করায় ধারালো অস্ত্রের কোপে গৃহবধূর ‘কান কাটল’ তৃণমূল!

নিজস্ব প্রতিবেদন:  বিজেপি করার নিত্যদিন গালিগালাজ। প্রতিবাদ করায় এক মহিলার কান কেটে নেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের কর্ণজোড়া এলাকায়। অভিযুক্তদের বিরুদ্ধে কর্নজোড়া পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেছেন বিজেপি কর্মী সুকুমার দাস ও তাঁর স্ত্রী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

রায়গঞ্জের কর্নজোড়ার বাসিন্দা সুকুমার দাস বিজেপির একজন সক্রিয় কর্মী। এলাকার তৃনমূল কংগ্রেস আশ্রিত দুস্কৃতীরা তাঁর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় গালিগালাজ করে বলে অভিযোগ। বুধবার রাতে একই ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় সুকুমার দাস ও তাঁর স্ত্রী অঞ্জনা দাস প্রতিবাদ করেন।

অভিযোগ, প্রতিবাদ করতেই দুষ্কৃতীরা সুকুমারকে হেনস্থা করতে শুরু করে। ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় সুকুমার দাসের উপর। স্বামীকে বাঁচাতে স্ত্রী অঞ্জনা দাস এগিয়ে গেলে দুস্কৃতীরা ধারালো অস্ত্রের কোপ দিয়ে অঞ্জনার কান কেটে নেয়।

'দিদিকে' টক্কর দিতে এবার ময়দানে নামছেন দিলীপ, চায়ের আসরে শুনবেন অভাব অভিযোগ

পাশাপাশি তাঁর গলায় থাকা সোনার চেন,  কানের দুল ছিনতাই করে পালিয়ে যায় দুস্কৃতীরা। গুরুতর জখম অবস্থায় অঞ্জনাকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার কানে ছটি সেলাই পড়েছে। তারপর তাকে ছেড়ে দেওয়া হয়।

বিজেপি কর্মী দাস দম্পতি রাতেই কর্নজোড়া পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। যদিও তৃণমূলের তরফে জানানো হয়েছে এটা বিজেপির নব্য ও পুরনোদের বিবাদের জের। তদন্তে পুলিস জানতে পেরেছে, এটা প্রতিবেশীদের মধ্যে বিবাদের জের। উভয় পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্ত চলছে।

.