Howrah: নেশাই ডেকে আনল বিপদ! ধূমপান নিয়ে বচসায় 'পিটিয়ে খুন' যুবককে

হাসপাতালে ভর্তি আরও একজন।

Updated By: Apr 2, 2022, 06:58 PM IST
Howrah: নেশাই ডেকে আনল বিপদ! ধূমপান নিয়ে বচসায় 'পিটিয়ে খুন' যুবককে

নিজস্ব প্রতিবেদন: নেশাই ডেকে আনল বিপদ! ধূমপান করাকে কেন্দ্র করে বচসায় জড়ালেন ৩ যুবক। বাঁশ ও ইট নিয়ে শুরু হল মারপিট! শেষপর্যন্ত মারা গেলেন একজন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আরও একজন। অন্য জনকে গ্রেফতার করেছে পুলিস। হাওড়ার রামকৃষ্ণপুর ঘাট এলাকার ঘটনা।

কীভাবে ঘটল এমন ভয়ঙ্কর কাণ্ড? স্থানীয় সূত্রে খবর, হাওড়ার রামকৃষ্ণপুর ঘাটে গঙ্গার ধারে রাতে আড্ডা দেন বেশ কয়েকজন। অনেকে আবার শুয়েও থাকেন। ঘড়িতে তখন ১২ টা। গতকাল শুক্রবার রাতে বিড়ি চাওয়াকে কেন্দ্র করে  রঞ্জিত সিং এবং মুসলি রাও নামে দুই যুবকের সঙ্গে গণ্ডগোল বাঁধে রাজু রাও নামে এক যুবকের।

আরও পড়ুন: Howrah: মাঝরাতে লরি ছিনতাই জাতীয় সড়কে, আহত চালক

তারপর? প্রথমে বচসা, তারপর শুরু হয় হাতহাতি। অভিযোগ, রঞ্জিত ও মুসলিকে বাঁশ ও ইট দিয়ে এলোপাথারি মারতে থাকেন রাজু। রক্তাক্ত অবস্থা লুটিয়ে পড়েন দু'জন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। রাতেই মারা যান হাওড়়ার বৈষ্ণব মল্লিক লেনের বাসিন্দা মুসলি রাও। রঞ্জিত সিং হাসপাতালে ভর্তি এখনও। তাঁর অভিযোগের ভিত্তিতেই রাজুকে গ্রেফতার করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.