'মুখ্যমন্ত্রী মঞ্জুর না করলে...', পঞ্চায়েত নিয়ে মমতাকে চরম হুঁশিয়ারি আবদুল করিমের!

গত সপ্তাহেই মুখ্যমন্ত্রীর ডাকা বৈঠক ক্ষোভ উগড়ে বয়কট করেছেন আবদুল করিম চৌধুরী। আর এবার একেবারে পঞ্চায়েত ভোটের আগে টিকিট নিয়ে তরজা। 

Updated By: Mar 25, 2023, 11:31 AM IST
'মুখ্যমন্ত্রী মঞ্জুর না করলে...', পঞ্চায়েত নিয়ে মমতাকে চরম হুঁশিয়ারি আবদুল করিমের!

ভবানন্দ সিং: 'পঞ্চায়েতে নিজের পছন্দের প্রার্থীদের তালিকা মুখ্যমন্ত্রীর কাছে পাঠাব। মঞ্জুর না করলে সবাই নির্দল হয়ে দাঁড়িয়ে লড়াই করবে। কারণ মানুষের জন্য কাজ করতে চান, এমন মানুষও আছে।' পঞ্চায়েত ভোটের আগে আবার বিস্ফোরক শাসকদলের বিদ্রোহী বিধায়ক আবদুল করিম চৌধুরী।

পঞ্চায়েত নির্বাচন এগিয়ে আসতেই তৃণমূলে ফাটল যেন ক্রমশ চওড়া হচ্ছে উত্তর দিনাজপুরের ইসলামপুরে। ১১ বারের বিধায়ক আবদুল করিম চৌধুরীর মন্তব্য যেন বার বার অনেকটা তেমনই ইঙ্গিত করছে। তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালের বিরুদ্ধে ক্ষোভ কিছুতেই মিটছে না বিধায়কের। গত সপ্তাহেই মুখ্যমন্ত্রীর ডাকা বৈঠক ক্ষোভ উগড়ে বয়কট করেছেন আবদুল করিম চৌধুরী। আর এবার একেবারে পঞ্চায়েত ভোটের আগে টিকিট নিয়ে তরজা। 

তাঁর সাফ দাবি, ইসলামপুর পঞ্চায়েতে মানুষের জন্য কাজ করতে চান, তৃণমূলেই এমন মানুষ অনেকে আছেন। তাঁদের নাম তালিকা করে মুখ্যমন্ত্রীর কাছে পাঠাব। কিন্তু যদি টিকিট না পান, তাহলে তাঁরা নির্দল প্রার্থী হিসেবে লড়বেন। তাঁদের গোজ প্রার্থী হিসেবে চিহ্নিত করা ভুল হবে বলেই দাবি তাঁর। যদিও আবদুল করিম চৌধুরীর মূল প্রতিদ্বন্দ্বী দলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল অবশ্য এই বিষয়ে আমল দিতে নারাজ। তাঁর বক্তব্য, বিধায়কের বা জেলা সভাপতির দল নয়, বরং দলেরই বিধায়ক বা জেলা সভাপতি হয়। সুতরাং টিকিটের বিষয়ে দলের সিদ্ধান্তই চূড়ান্ত। 

অন্যদিকে এই বিষয়ে বিজেপির দাবি, দুজনের গোষ্ঠী কোন্দল একাধিকবার প্রকাশ্যে এসেছে। যা নিয়ে যথাসময়ে মানুষ এদের জবাব দেবে। নির্বাচনেই ভোটবাক্সে এর প্রভাব পড়বে বলে কটাক্ষ বিজেপির। এখন দেখার করিম চৌধুরীর বার বার বিস্ফোরক মন্তব্যে পঞ্চায়েতে দলের প্রার্থী তালিকা নির্বাচনে কতটা প্রভাব পড়ে বা আদৌ কোনও প্রভাব পড়ে কিনা!

আরও পড়ুন, কাঠগড়ায় কেষ্ট ঘনিষ্ঠ বিধায়ক, মমতার বৈঠকের মাঝেই দল ছাড়লেন বীরভূমের তৃণমূল নেতা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.