Abhishek Banerjee: 'কোচবিহার থেকে কাকদ্বীপ একটাই বঙ্গ, পশ্চিমবঙ্গ'

পঞ্চায়েত ভোটে কাকে প্রার্থী চান?   জনসংযোগ যাত্রার সূচনায় কোচবিহারে অভিষেক।

Updated By: Apr 24, 2023, 06:40 PM IST
Abhishek Banerjee: 'কোচবিহার থেকে কাকদ্বীপ একটাই বঙ্গ, পশ্চিমবঙ্গ'

প্রবীর চক্রবর্তী: তৃণমূলে 'নবজোয়ার'। কোচবিহারে অভিষেক। হেলিপ্যাড থেকে পায়ে হেঁটে মদনমোদন মন্দিরে গিয়ে পুজো দিলেন তিনি। বললেন,  'কোচবিহার থেকে কাকদ্বীপ একটাই বঙ্গ, সেটা পশ্চিমবঙ্গ'।

শিয়রে পঞ্চায়েত ভোট।  কাকে প্রার্থী চান? গোপন ব্যালটে এবার মতামত জানাবেন সাধারণ মানুষই। কীভাবে? কাকদ্বীপ থেকে কোচবিহার। জনসংযোগ যাত্রায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামিকাল, মঙ্গলবার থেকে শুরু কর্মসূচি। প্রথম সভা কোচবিহারের দিনহাটার সাহেবগঞ্জে।

আরও পড়ুন: Kaliagunj minor death: টেনে-হিঁচড়ে নেওয়া হচ্ছে কিশোরীর দেহ! কালিয়াগঞ্জকাণ্ডে ৪ অফিসারের বিরুদ্ধে কড়া পদক্ষেপ পুলিসের

এদিন কলকাতা থেকে কোচবিহারে পৌঁছন অভিষেক। দূরত্ব প্রায় তিনশো মিটার। হেলিপ্যাড থেকে পায়ে হেঁটে মদনমোহন মন্দিরে যান তিনি। পুজো দেন। সঙ্গে ছিলেন রবীন্দ্র ঘোষ, উদয়ন গুহ জেলার তৃণমূল নেতারা। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিষেক বলেন, 'বাংলায় কিছু রাজনৈতিক দল আছে, যাঁরা নিজেদের স্বার্থ চরিতার্থ করতে বিভিন্ন জেলা, বিশেষ করে যে শব্দবন্ধ যে ব্যবহার করে উত্তরবঙ্গ। আমি এই শব্দবন্ধটার ঘোর বিরোধী। আমি বলেছি, বাংলায় গৌড়বঙ্গ, উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গ বলে কিছু নেই। কোচবিহার থেকে কাকদ্বীপ একটাই বঙ্গ, সেটা পশ্চিমবঙ্গ'।

কোচবিহারে অভিষেক
------------
২৫ এপ্রিল
---
দিনহাটার সাহেবগঞ্জের জনভা
---
সিতাইয়ের গোসাইমারিতে জনসভা
---
শীতলকুচিতে জনসভা
----
মাথাভাঙায় গ্রামবাংলার মতামত কর্মসূচি
----
বামনহাটে বিএসএফে গুলিতে নিহতদের সঙ্গে সাক্ষাৎ

রাতে দিনহাটার বামনহাটে ক্যাম্পে থাকবেন অভিষেক। আগামীকাল মঙ্গলবার সেখান থেকেই সাহেবগঞ্জে দিয়ে প্রথম জনসভা করবেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.