close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

নারকীয় ঘটনা! মা ও সন্তানদের উপর অ্যাসিড হামলা বাবার

বেশ কয়েকবার স্ত্রীকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন স্বামী।

Updated: Jan 12, 2019, 04:02 PM IST
নারকীয় ঘটনা! মা ও সন্তানদের উপর অ্যাসিড হামলা বাবার

নিজস্ব প্রতিবেদন : দাম্পত্য কলহে খেজুরিতে ঘটল নারকীয় ঘটনা। বাপের বাড়িতে চড়াও হয়ে অ্যাসিড হামলা করল স্বামী। রেয়াত করা হল দুই দুধের শিশুকেও। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

আরও পড়ুন, মেদিনীপুরে হাইটেনশন তারে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত ২ দাঁতাল

পারিবারিক অশান্তির জেরে স্ত্রী ও দুই মেয়ের ওপর অ্যাসিড হামলা করল এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে  পূর্ব মেদিনীপুর জেলার হেঁড়িয়াতে। গুরুতর জখম অবস্থায় তিনজনই তমলুক হাসপাতালে চিকিত্সাধীন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েক বছর আগে হেঁড়িয়াতে বিয়ে হয়েছিল আক্রান্ত মহিলার। দম্পতির ২টি কন্যা সন্তান হয়।

আরও পড়ুন, টুইটারে কৈলাস বিজয়বর্গীয় ও অভিষেকের তুমুল বাগযুদ্ধ

কিন্তু স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে দুই কন্যা সন্তানকে নিয়ে শ্বশুরবাড়ি ছাড়েন মহিলা। কলকাতায় কাজ নেন। তারপর থেকে বেশ কয়েকবার স্ত্রীকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন স্বামী। কিন্তু তিনি আর স্বামীর ঘরে ফিরতে চাননি। আর এতেই ক্ষোভ বাড়তে থাকে।

আরও পড়ুন, "বাংলায় দুর্গাপুজো বন্ধ করতে চাইছেন মোদী"

অভিযোগ, শুক্রবার মহিলার বাপের বাড়ি গিয়ে অ্যাসিড হামলা চালায় স্বামী। গুরুতর জখম অবস্থায় ওই মহিলাকে তমলুক হাসপাতালে ভর্তি করা হয়। অ্যাসিড ছিটকে এসে লাগে ওই মহিলার দুই মেয়ের শরীরেও। জখম হয় দুই শিশু। দুজনেরই শরীরের বেশ কিছুটা অংশ অ্যাসিডে পুড়ে গিয়েছে। হামলার পরই ৬ বছর ও ১ বছরের দুই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পরই পালিয়ে যায় অভিযুক্ত স্বামী বিদ্যাসাগর মান্না ওরফে দীনেশ। পরে তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিস