ভাঙড় মামলায় আজ হাইকোর্টে হাজিরার সম্ভবনা এডিজি সিআইডির

ভাঙড় মামলায় আজ হাইকোর্টে হাজিরা দেওয়ার কথা এডিজি সিআইডির। ভাঙড়ে গুলিতে নিহত মফিজুল ইসলামের পরিবার সিবিআই তদন্তের দাবি জানিয়ে আদালতের দ্বারস্থ হয়। এই মামলায় সরকারি আইনজীবীর কাছে বিচারপতি জয়মাল্য বাগচী জানতে চান, পুলিস গুলি না চালিয়ে থাকলে কার গুলিতে মৃত্যু হল মফিজুলের? কেন হামলাকারীকে গ্রেফতার করতে পারল না পুলিস? আদালতের পর্যবেক্ষণ ছিল, এতদিনেও দোষীকে গ্রেফতার করতে না পারাটা সিআইডির ব্যর্থতা। আজ এই প্রশ্নগুলির উত্তর পেতে এডিজি সিআইডিকে ডেকে পাঠিয়েছে আদালত।

Updated By: May 11, 2017, 08:57 AM IST
ভাঙড় মামলায় আজ হাইকোর্টে হাজিরার সম্ভবনা এডিজি সিআইডির

ওয়েব ডেস্ক: ভাঙড় মামলায় আজ হাইকোর্টে হাজিরা দেওয়ার কথা এডিজি সিআইডির। ভাঙড়ে গুলিতে নিহত মফিজুল ইসলামের পরিবার সিবিআই তদন্তের দাবি জানিয়ে আদালতের দ্বারস্থ হয়। এই মামলায় সরকারি আইনজীবীর কাছে বিচারপতি জয়মাল্য বাগচী জানতে চান, পুলিস গুলি না চালিয়ে থাকলে কার গুলিতে মৃত্যু হল মফিজুলের? কেন হামলাকারীকে গ্রেফতার করতে পারল না পুলিস? আদালতের পর্যবেক্ষণ ছিল, এতদিনেও দোষীকে গ্রেফতার করতে না পারাটা সিআইডির ব্যর্থতা। আজ এই প্রশ্নগুলির উত্তর পেতে এডিজি সিআইডিকে ডেকে পাঠিয়েছে আদালত।

উল্লেখ্য, গত ৫ই মে নদিয়ার প্রশাসনিক সভায় বক্তব্য রাখার সময় ভাঙড়ের অশান্তির জন্য প্রোমোটারদের দায়ী করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। (আরও পড়ুন- রায়গঞ্জের রাস্তায় হেলমেট ছাড়া বাইক বিহার দিলীপ ঘোষের)

.