close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

NRS কাণ্ডে হস্তক্ষেপের দাবি জানিয়ে নরেন্দ্র মোদীকে চিঠি অধীর রঞ্জন চৌধুরীর

কংগ্রেস কর্মীদের সঙ্গে বুধবার মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে যান তিনি। অভিযোগের আঙুল তোলেন খোদ মুখ্যমন্ত্রীর দিকেই। অধীরের রঞ্জন চৌধুরীর অভিযোগ, মেডিক্যাল কলেজ ইস্যুতে মুখ্যমন্ত্রী ইচ্ছে করেই কর্ণপাত করছেন না। পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপের আবেদন করে ইতিমধ্যেই চিঠি দিয়েছেন অধীর রঞ্জন চৌধুরী। 

Updated: Jun 12, 2019, 02:10 PM IST
NRS কাণ্ডে হস্তক্ষেপের দাবি জানিয়ে নরেন্দ্র মোদীকে চিঠি অধীর রঞ্জন চৌধুরীর

নিজস্ব প্রতিবেদন: রাজ্য জুড়ে মেডিক্যাল কলেজ হাসপাতালগুলিতে চিকিৎসক নিগ্রহের ঘটনায় রাজ্য সরকারকে কাঠগড়ায় তুললেন বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। কংগ্রেস কর্মীদের সঙ্গে বুধবার মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে যান তিনি। অভিযোগের আঙুল তোলেন খোদ মুখ্যমন্ত্রীর দিকেই। অধীরের রঞ্জন চৌধুরীর অভিযোগ, মেডিক্যাল কলেজ ইস্যুতে মুখ্যমন্ত্রী ইচ্ছে করেই কর্ণপাত করছেন না। তাঁর কথায়, অবিলম্বে আন্দোলনরত চিকিৎসকদের সঙ্গে আলোচনায় বসা উচিৎ মুখ্যমন্ত্রীর। তা না হলে বড় ধরনের সমস্যা বেঁধে যেতে পারে।

আরও পড়ুন: জুনিয়র চিকিৎসক নিগ্রহে তোলপাড় গোটা রাজ্য, জারি চিকিৎসক আন্দোলন

এই ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপের আবেদন করে ইতিমধ্যেই চিঠি দিয়েছেন অধীর রঞ্জন চৌধুরী। এদিন কংগ্রেস কর্মীরা এনআরএস মেডিক্যাল কলেজ চত্বরে প্রতিবাদ মিছিল করেন। এন আর এস হাসপাতালের ঘটনার প্রভাবে জেলা হাসপাতালে কর্মহীন ডাক্তারদের ব্যাপারে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপের দাবি জানানো হয় বহরমপুর টাউন কংগ্রেসের পক্ষ থেকেও।