নিজস্ব প্রতিবেদন: ভোট পরবর্তি হিংসায় উতপ্ত হয়েছিল কেতুগ্রাম। খুন হয়েছিলেন এক তৃণমূল পঞ্চায়েত সদস্য। সেই কেতুগ্রামে এবার অন্য দৃশ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বার অক্সিজেন বণ্টনে সুপ্রিম নজরদারি, তৈরি টাস্ক ফোর্স


করোনায় মৃত্যু ভেবে বিজেপি কর্মীর দেহ সত্কারে এগিয়ে এল না কেউ। প্রায় একদিন কাটার পর সেই দেহ সত্কার করলেন তৃণমূল কর্মীরা। ঘটনা, পূর্ব বর্ধমানের কেতুগ্রাম(Ketugram) থানার চাকটা গ্রামের।
 
শুক্রবার বিকেলে মৃত্যু হয় শ্বাসকষ্টে ভুগতে থাকা বিজেপির বুথ সভাপতি অনুপ কুমার বন্দ্যোপাধ্যায়ের। শ্বাসকষ্ট শুনেই পিছিয়ে যায় প্রতিবেশীরা। আত্মীয়, বন্ধু তো বটেই মৃতদেহ সত্কার করতে এগিয়ে আসেননি বিজেপি কর্মীরাও। 


আরও পড়ুন-ব্যবহার একমাত্র জরুরি ক্ষেত্রেই, DRDO-র তৈরি করোনার ওষুধে ছাড়পত্র কেন্দ্রের


অনুপবাবুর পরিবার সূত্রে খবর, তাঁর স্ত্রী ও মেয়ে গতকাল থেকে আজ সারাদিন ওই মৃতদেহ আগলে নিয়ে বসেছিলেন বাড়িতে। ঘটনার খবর পেয়ে আনখোনা পঞ্চায়েত প্রধানের স্বামী ও তৃণমূল নেতা বুদুন সেখের নেতৃত্বে তৃণমূল কর্মীরা হাজির হন অনুপ চট্টোপাধ্যায়ের বাড়িতে। তাঁরাই শেষপর্যন্ত মৃত্যুর ২৪ ঘণ্টা পরে মৃতদেহ ঘর থেকে তুলে নিয়ে উদ্ধারণপুর শ্মশানে সত্কারের ব্যবস্থা করেন।


এনিয়ে বিজেপি জেলা সহ সভাপতি অনিল দত্ত জানান, কোভিডের ভয়ে অনেকেই মৃতদেহের কাছে আসতে চাইছে না। দাহ করা হয়েছে কি না খোঁজ নেব।