Malda: বন্ধুর মোবাইল থেকে প্রেমিকার অন্তরঙ্গ ছবি হাতিয়ে 'ব্ল্যাকমেল', প্রতিবাদ করায় 'ভয়ঙ্কর' পদক্ষেপ যুবকের

পুলিশের দাবি, ইব্রাহিমের মোবাইলে ছিল তাঁর এবং প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি। সেই ছবি হাতিয়ে নিয়েছিল ইয়াকুব শেখ নামে এক যুবক। পরে ইব্রাহিম বিষয়টি জানতে পারে। কারণ, ইয়াকুব শেখ ওই ছবি দেখিয়ে তরুণীকে ব্ল্যাকমেল করছিল বলে অভিযোগ।

Updated By: Jun 16, 2022, 09:15 PM IST
Malda: বন্ধুর মোবাইল থেকে প্রেমিকার অন্তরঙ্গ ছবি হাতিয়ে 'ব্ল্যাকমেল', প্রতিবাদ করায় 'ভয়ঙ্কর' পদক্ষেপ যুবকের

নিজস্ব প্রতিবেদন: চারদিন আগে মালদহ থেকে উদ্ধার হয় এক যুবকের মৃতদেহ। পুলিস জানতে পারে, ওই যুবকের নাম মহম্মদ ইব্রাহিম, বয়স ২২। খুন বলে অনুমান করে পুলিস। সেই ঘটনার তদন্তে নেমে তদন্তকারীদের সামনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। 

পুলিশের দাবি, ইব্রাহিমের মোবাইলে ছিল তাঁর এবং প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি। সেই ছবি হাতিয়ে নিয়েছিল ইয়াকুব শেখ নামে এক যুবক। পরে ইব্রাহিম বিষয়টি জানতে পারে। কারণ, ইয়াকুব শেখ ওই ছবি দেখিয়ে তরুণীকে ব্ল্যাকমেল করছিল বলে অভিযোগ। কয়েকদিন আগে প্রকাশ্য রাস্তায় ইয়াকুবের মোবাইল থেকে ইব্রাহিম ওই ছবি মুছে দেয়। ইয়াকুবকে প্রকাশ্যে মারেও। পুলিশের দাবি, এরপরই  ইব্রাহিমকে খুনের ছক কষে ইয়াকুব শেখ ও তার সঙ্গীরা।
 
পুলিশ সূত্রে খবর, ওই অপমানের প্রতিশোধ নিতে ইয়াকুব শেখকে রাতে করে ডাকে ইব্রাহিম। মাধাইপুর এলাকায় যান ইব্রাহিম। সেখানে একটি নির্জন জায়গায় সকলে মদ্যপান করে। অভিযোগ, এরপরই ইব্রাহিমের মাথায়  আঘাত করা হয় এবং তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়। খুনের পর তাঁর দেহ ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা। রবিবার সকালে পুলিস তাঁর মৃতদেহ উদ্ধার করে। খুনের তদন্তে নেমে অবশেষে ইয়াকুব শেখ, সমীর শেখ এবং আইহো এলাকার আরও এক যুবককে গ্রেফতার করে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.