Ajit Maity: 'অজিত মাইতি রেজিস্টার্ড ডাকাত... বার বার শুভেন্দুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন!'

অজিত মাইতি বলেছিলেন,"কোনওক্রমে এক হাজার ভোটে শীতল কপাট জিতে গিয়েছেন আর বিরোধী দলনেতা পাম্প খাইয়ে ও যা নয় তা দেখানোর চেষ্টা করে চলেছে যেমনটা হিরণের ক্ষেত্রে করেছে। লোকসভা ভোটে বিরোধী দলনেতার সেই দেখানোটা বন্ধ করে দেব। যখন যাকে নেওয়ার আমরা ঠিক নিয়ে নেব, সে হিরণ হোক বা শীতল কপাট। তবে এখন দলে এত বেশি বিধায়ক নেওয়ার খুব বেশি প্রয়োজন নেই।"

Updated By: Apr 10, 2023, 10:32 AM IST
Ajit Maity: 'অজিত মাইতি রেজিস্টার্ড ডাকাত... বার বার শুভেন্দুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন!'

চম্পক দত্ত : পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কো-অর্ডিনেটর অজিত মাইতি সম্পর্কে বিস্ফোরক ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট। "তৃণমূলের অন্যতম রেজিস্টার্ড ডাকাত অজিত মাইতি। উনি বিভিন্ন কয়লা বালি পাথর খাদানের সঙ্গে যুক্ত আছেন। উনি বারে বারে চেষ্টা করেন শুভেন্দু অধিকারীর সাথে যোগাযোগ করার জন্য। কারণ উনি জানেন কোন মুহূর্তে ওনাকে জেলখানায় যেতে হতে পারে। সেই জন্য উনি যোগাযোগ করেন। যোগাযোগের রাস্তা খুঁজে পাচ্ছেন না বলেই ইদানীং উল্টোপাল্টা মন্তব্য করেন।" জেলা তৃণমূল কো-অর্ডিনেটর তথা পিংলার তৃণমূল বিধায়ক অজিত মাইতিকে নিয়ে একের পর এক এমনই বিস্ফোরক মন্তব্য করেন ঘাটাল বিধানসভার বিজেপি বিধায়ক শীতল কপাট।

এখন হটাৎ জেলা তৃণমূল কো-অর্ডিনেটর অজিত মাইতিকে নিয়ে এমন বিস্ফোরক মন্তব্য কেন করলেন ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট? প্রসঙ্গত, গত ৩ এপ্রিল চন্দ্রকোণার ঝাঁকরা হাইস্কুল মাঠে কৃষক সমাবেশ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সভার অনুমতি পাওয়াকে ঘিরে টানাপোড়েন চলে। শেষমেশ হাইকোর্টের অনুমতি নিয়ে সভা করতে হয় বিরোধী দলনেতাকে। সেই সভার পালটা গত ৭ এপ্রিল ওই একই মাঠে তথা ঝাঁকরা হাইস্কুল মাঠে জনসভা করে বিরোধী দলনেতার বক্তব্যর পাল্টা জবাব দেন তৃণমূল নেতৃত্বরা। তৃণমূলের সভায় উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য থেকে সায়নী ঘোষ সহ জেলা তৃণমূল কো-অর্ডিনেটর অজিত মাইতিও। সেদিন ৭ এপ্রিল তৃণমূলের জনসভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অজিত মাইতি ঘাটালে দলের নেতৃত্বদের ঐক্যবদ্ধ রাখার বার্তা দিতে গিয়ে বিজেপি বিধায়ক শীতল কপাট, খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণের প্রসঙ্গ টেনে এনে কটাক্ষের সুরে একাধিক মন্তব্য করেন। 

শীতল কপাট

অজিত মাইতি ওইদিন ঘাটাল বিধানসভায় শীতল কপাটের জয় নিয়ে কটাক্ষ করে বলেছিলেন,"কোনওক্রমে এক হাজার ভোটে শীতল কপাট জিতে গিয়েছেন আর বিরোধী দলনেতা পাম্প খাইয়ে ও যা নয় তা দেখানোর চেষ্টা করে চলেছে যেমনটা হিরণের ক্ষেত্রে করেছে। লোকসভা ভোটে বিরোধী দলনেতার সেই দেখানোটা বন্ধ করে দেব। যখন যাকে নেওয়ার আমরা ঠিক নিয়ে নেব, সে হিরণ হোক বা শীতল কপাট। তবে এখন দলে এত বেশি বিধায়ক নেওয়ার খুব বেশি প্রয়োজন নেই।" আর অজিত মাইতির এহেন বক্তব্যর পাল্টা প্রতিক্রিয়ায় রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বসলেন ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট, যা নিয়ে শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা।

আরও পড়ুন, Jalpaiguri Rape: দাদুর 'কীর্তি'! জলপাইগুড়িতে অন্তঃসত্ত্বা নবম শ্রেণীর ছাত্রী....

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.