Birbhum: স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে গণধর্ষণ, অভিযোগ TMC- বুথ সভাপতির ছেলের বিরুদ্ধে

Birbhum News: এলাকার বাসিন্দারা জানান, বুধবার বিকেল চারটে নাগাদ স্কুল থেকে পায়ে হেঁটে বাড়ি ফিরছিল বীরভূমের পাইকর থানার বোনহা ওবেদিয়া হাইস্কুলের নবম শ্রেণীর এক ছাত্রী। সেই সময় তাকে বাড়ি পৌঁছে দেওয়ার নাম তিন যুবক ওই ছাত্রীকে মোটর সাইকেলে চাপিয়ে নিয়ে যায়। এরপর...

Updated By: Mar 7, 2024, 05:09 PM IST
Birbhum: স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে গণধর্ষণ, অভিযোগ TMC- বুথ সভাপতির ছেলের বিরুদ্ধে
নিজস্ব ছবি

প্রসেনজিৎ মালাকার: স্কুল থেকে বাড়ি ফেরার পথে মোটর সাইকেলে তুলে নিয়ে গিয়ে নবম শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষণ করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতির ছেলে-সহ তিন যুবকের বিরূদ্ধে। ঘটনাটি বীরভূমের পাইকর থানার নতুনপুকুর গ্রামে। ঘটনায় তিনজন অভিযুক্তকেই গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের মধ্যে রয়েছে তৃণমূল কংগ্রেসের রুদ্রনগর ৮ নম্বর নতুনপাড়া বুথ সভাপতি সেতারা বিবির ছেলে রাজা সেখ।

আরও পড়ুন, Fake Robbery: চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে টাকা ছিনতাই, অভিযোগ জানাতে গিয়ে নিজেই গ্রেফতার অভিযোগকারী

এলাকার বাসিন্দারা জানান, বুধবার বিকেল চারটে নাগাদ স্কুল থেকে পায়ে হেঁটে বাড়ি ফিরছিল বীরভূমের পাইকর থানার বোনহা ওবেদিয়া হাইস্কুলের নবম শ্রেণীর এক ছাত্রী। সেই সময় তাকে বাড়ি পৌঁছে দেওয়ার নাম তিন যুবক ওই ছাত্রীকে মোটর সাইকেলে চাপিয়ে নিয়ে যায়। এরপর ফাঁকা মাঠের মধ্যে নিয়ে গিয়ে তাকে ওই তিন যুবক গণধর্ষণ করে। এলাকার কয়েকজন বিষয়টি দেখতে পেয়ে তিন যুবককে আটক করে পুলিসে খবর দেন।

খবর পেয়ে পাইকর থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে। তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় পাইকর ব্লক হাসপাতালে। গ্রেফতার করা হয় আটক করে রাখা তিন যুবককেও। বৃহস্পতিবার ধৃতদের রামপুরহাট মহকুমা আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন, Basanti News: মারধর, জোর করে জায়গা দখল, এবার বাসন্তীতে তৃণমূল নেতার বিরুদ্ধে চরম অভিযোগ, মমতার দ্বারস্থ পরিবার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.