জন্মাষ্টমীতে কচুয়ায় মাত্রাতিরিক্ত ভিড়, পদপিষ্ট হয়ে মৃত ৪

বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে বলে অসমর্থিক সূত্রের খবর। আহত হয়েছেন আরও ৯জন। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিস বাহিনী।

Updated By: Aug 23, 2019, 11:22 AM IST
জন্মাষ্টমীতে কচুয়ায় মাত্রাতিরিক্ত ভিড়, পদপিষ্ট হয়ে মৃত ৪
দুর্ঘটনাস্থলের ছবি

নিজস্ব প্রতিবেদন: জন্মাষ্টমীতে কচুয়াতে ঘটে গেল বিপর্যয়। ভিড়ের চাপে পদপিষ্ট হয়ে মৃত্যু। ৪ জনের মৃত্যু হয়েছে বলে অসমর্থিক সূত্রের খবর। আহত হয়েছেন আরও ৯জন। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিস বাহিনী।

 

জন্মাষ্টমী উপলক্ষে প্রত্যেক বছরই কচুয়াতে ভক্তদের ভিড় হয়। এবছরও তার ব্যতিক্রম হয়নি। বৃহস্পতিবার রাত থেকেই লোকনাথের মাথায় জল ঢালতে কচুয়ার উদ্দেশে রওনা দিয়েছেন ভক্তরা। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তদের সমাগম হয়েছে। বৃহস্পতিবার রাত তিনটের সময় অতিরিক্ত ভিড় হয়ে যাওয়ায়, তা সামাল দিতে হিমশিম খায় পুলিস ও নিরাপত্তারক্ষীরা।

দুর্ঘটনাস্থলে পুলিস

সূত্রের খবর, রাত তিনটের সময় আচমকাই ভিড়ের চাপে ভেঙে যায় মন্দিরের সামনে পুকুরের ধারের পাঁচিল। হুড়মুড়িয়ে অনেকেই জলে পড়ে যান। পদপিষ্ট হয়ে যান বেশ কয়েকজন।  ৪ জনের মৃত্যু হয়েছে বলে অসমর্থিত সূত্রে জানা গিয়েছে। যদিও পুলিস এবিষয়ে নিশ্চিত করে এখনই কিছু বলতে চাইছে না। ৯জন ভক্ত গুরুতর আহত হয়েছেন বলেও খবর। আরও বাড়িয়ে দেওয়া হয়েছে কচুয়ার নিরাপত্তা। এলাকায় পুলিস বাহিনী মোতায়েন রয়েছে।

.