Sonarpur: বিয়ে ঠিক হওয়ার পর উঠতি মডেলকে 'ধর্ষণ' হবু স্বামীর, জোর করে 'গর্ভপাত'ও!

অভিযোগ, তাঁকে মারধর করা হয়। একটি ঘরে আটকে রাখা হয়। খুনের হুমকি দেওয়া হয়।

Updated By: Nov 16, 2021, 02:39 PM IST
Sonarpur: বিয়ে ঠিক হওয়ার পর উঠতি মডেলকে 'ধর্ষণ' হবু স্বামীর, জোর করে 'গর্ভপাত'ও!
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : বিয়ের দিন ঠিক হয়ে যাওয়ার পর শহরের এক উঠতি মডেলকে ফাঁকা বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল হবু স্বামীর বিরুদ্ধে। শুধু তাই নয়, ধর্ষণের জেরে ওই উঠতি মডেল অন্তঃসত্ত্বা হয়ে পড়লে, ভয় দেখিয়ে জোর করে তাঁর গর্ভপাত করানো হয় বলেও অভিযোগ। এমনকি খুনের হুমকিও দেওয়া হয়। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে সোনারপুরে। 

জানা গিয়েছে, অভিযুক্ত সোনারপুরের ঘাসিয়াড়ার বাসিন্দা। কলকাতার একটি নামী নাইট ক্লাবের ম্যানেজার। নির্যাতিতার অভিযোগ, বছর দেড়েক আগে সোশ্যাল মিডিয়ায় তাঁদের আলাপ হয়। আলাপ থেকেই ধীরে ধীরে প্রেমের সূত্রপাত। এরপরই দুই পরিবার আলোচনার ভিত্তিতে আগামী ২৯ নভেম্বর দুজনের বিয়ে ঠিক করে। দিন ঠিক হওয়ার পরই, একদিন বাবা-মায়ের সাথে বিয়ে নিয়ে জরুরি আলোচনার নাম করে তাঁকে ফাঁকা বাড়িতে ডেকে পাঠায়।

নির্যাতিতার অভিযোগ, তারপর ফাঁকা বাড়িতে তাঁকে একাধিকবার ধর্ষণ করে অভিযুক্ত। এর জেরে তিনি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়লে, সেকথা হবু স্বামীকে জানান। কিন্তু অভিযোগ, সেকথা জানালে উল্টে তাঁকে মারধর করা হয়। একটি ঘরে আটকে রাখা হয়। খুনের হুমকি দেওয়া হয়। এমনকি ভয় দেখিয়ে জোর করে তাঁর গর্ভপাতও করানো হয়। এই অভিযোগে সোমবার রাতে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই উঠতি মডেল। 

অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। জিজ্ঞাসাবাদ চলছে। তবে এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। আরও পড়ুন, Municipal Election: অনিশ্চিত ১৯ ডিসেম্বরের পুরভোট, 'এখনই বিজ্ঞপ্তি নয়', হাইকোর্টে জানাল কমিশন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.