'বিচার চাই, শাস্তি চাই', থানার সামনে প্ল্যাকার্ড হাতে ধরনায় বৃদ্ধ দম্পতি

বেজায় অস্বস্তিতে পড়লেন পুলিসকর্মীরা।  মানুষের উপকার করতে গিয়ে বিপদে ওই দম্পতি।

Updated By: Jun 16, 2022, 04:39 PM IST
'বিচার চাই, শাস্তি চাই', থানার সামনে প্ল্যাকার্ড হাতে ধরনায় বৃদ্ধ দম্পতি

প্রসেনজিৎ সরদার: 'বিচার চাই, শাস্তি চাই'। থানার সামনে প্ল্যাকার্ড হাতে ধর্নায় বসলেন সত্তরোর্ধ্ব এক দম্পতি। বেজায় অস্বস্তিতে পড়লেন পুলিসকর্মীরা। ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার কাশীপুর।

জানা গিয়েছে, কাশীপুরেরই বাসিন্দা সমীর গঙ্গোপাধ্যায় ও তাঁর স্ত্রী কল্পনা। কোনও সন্তান নেই ওই দম্পতির। আর্থিক অবস্থাও ভালো নয়। টিনের দোচালা বাড়িতে থাকেন স্বামী-স্ত্রী। সেই বসতবাড়িটিও এখন হাতছাড়া হয়ে গিয়েছে বলে অভিযোগ।

আরও পড়ুন: Rampurhat Arson: বর্ধমানে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অসুস্থ আনারুল, ফেরানো হল রামপুরহাটে

কীভাবে? ওই দম্পতির দাবি, আট বছর আগে তাঁদের বাড়িতে আশ্রয় নেন দক্ষিণ ২৪ পরগনারই জয়নগর গ্রামের বাসিন্দা সুকুমার মণ্ডল ও তার স্ত্রী কাকলি। কেন? তখন ছেলেকে স্থানীয় একটি স্কুলের ভর্তি করতে চেয়েছিলেন তাঁরা। সেই ছেলে এখন স্কুল শেষ করে কলেজে পড়ছে। কিন্তু ওই দম্পতি বাড়ি ছাড়তে নারাজ বলে অভিযোগ। বাড়ির একটা অংশ কার্যত জবর দখল করে রেখেছেন!

আরও পড়ুন: Jalpaiguri: ভারী বৃষ্টিতে জলমগ্ন জলপাইগুড়ি; ঘরে জল, বন্ধ খাওয়া-দাওয়া

এদিকে নিজেকে বসতবাড়িটি দখলমুক্ত করার জন্য থানা, বিডিও অফিস, এমনকী স্থানীয় তৃণমূল নেতাদের কাছেও অভিযোগ জানিয়েছেন সমীর গঙ্গোপাধ্যায় ও তাঁর স্ত্রী। কিন্তু কোনও লাভ হয়নি বলে অভিযোগ। শেষপর্যন্ত এদিন কাশীপুর থানার সামনে প্ল্যাকার্ড হাতে ধর্না বসেন ওই দম্পতি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.