পার্থ চৌধুরী: চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়েও বরাতজোরে রক্ষা! এক মহিলা আরপিএফ কর্মীর তত্‍পরতায় প্রাণ বাঁচলেন এক প্রৌঢ়। বর্ধমান স্টেশনে রোমহর্ষক সেই ঘটনার ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্য়ামেরায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Malda Missing Student: অপহরণ? মালদহে ৮ দিন ধরে নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্রী!


আরপিএফ সূত্রে খবর, ঘড়িতে তখন ভোর ৪টে। বর্ধমান স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্ম ছেড়ে বেরিয়ে যাচ্ছে ডাউন গঙ্গাসাগর এক্সপ্রেস। ওই ট্রেনেরই যাত্রী ছিলেন  শৈলেন্দ্র চৌধুরী নামে এক প্রৌঢ়। ট্রেন ছাড়ার পর প্ল্যাটফর্মে নামতে যান তিনি। কিন্তু ট্রেনের গতির সঙ্গে তাল রাখতে পারেননি। ফলে প্ল্যাটফর্মে নামলেও পা হড়কে পড়ে যান ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝে!  ঘটনাটি নজরে পড়তেই কার্যত প্রাণের ঝুঁকি নিয়ে ওই প্রৌঢকে উদ্ধার করে নিভা কুমারী ও যোগেশ কুমার নামে দুই আরপিএফ কর্মী।



আরও পড়ুন:  Dakshin Dinajpur: ঘোর জঙ্গলের মধ্যে মন্দির, দিনের বেলাতেও লোকে ও দিক ঘেঁষে না! গা ছমছমে কালী...


জানা গিয়েছে, বিহারের মধুবনীর বাসিন্দা শৈলেন্দ্র।মধুবনী থেকে ব্যান্ডেল আসার জন্য় টিকিট কেটেছিলেন তিনি। মাঝে বর্ধমান স্টেশনে নামতে গিয়ে ঘটে বিপত্তি। ট্রেন থেকে পড়ে গিয়ে চোট পেয়েছেন শৈলেন্দ্র। তিনি বলেন, 'পরে যাওয়ার পর বেঁচে ফিরব, ভাবিনি। দেবদূতের মতো এসে আমাকে রক্ষা করেছে আরপিএফ কর্মীরা'। কিন্তু চলন্ত ট্রেন থেকে নামতে গেলেন কেন? তা স্পষ্ট নয়।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)