Tarkeshwar: গাড়ি চাপা দিয়ে খুনের চেষ্টা! ফের নিশানায় তৃণমূল কাউন্সিলর

গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি তিনি।

Updated By: Mar 23, 2022, 06:53 PM IST
Tarkeshwar: গাড়ি চাপা দিয়ে খুনের চেষ্টা! ফের নিশানায় তৃণমূল কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদন: গাড়়ি চাপা দিয়ে খুনের চেষ্টা! ফের নিশানায় তৃণমূল কাউন্সিলর (TMC Councillor)। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি। উত্তর ২৪ পরগনার পানিহাটির পর এবার হুগলির তারকেশ্বর (Tarkeshwar)। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়।

হুগলির তারকেশ্বর পুরসভা (Tarkeshwar Municipalty) এবার বিরোধীশূন্য। এই পুরসভার ১৫টি ওয়ার্ডই গিয়েছে রাজ্যের শাসকদলের দখলে। ১ নম্বর ওয়ার্ড থেকে জিতেছেন রূপা সরকার। এদিন পুরসভায় একটি বৈঠকে যোগ দেন তিনি। বৈঠক শেষে যখন ওয়ার্ড সভাপতির বাইকে চেপে বাড়ি ফিরছিলেন, তখন ওই মহিলা কাউন্সিলরকে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: Bagdogra Airport: উহান ফেরত বিমানযাত্রীর 'অস্বাভাবিক' মৃত্যু বাগডোগরা বিমানবন্দরে, জোর চাঞ্চল্য

কীভাবে? কাউন্সিলর রূপা সরকারের দাবি, পুরসভার বেরনোর পরই পিছু নেয় একট মারুতি। এরপর যে বাইক করে তিনি ফিরছিলেন, বারো নম্বর রোডে রেলগেটের কাছে সেই বাইকটিকে সজোরে ধাক্কা মেরে পালিয়ে যায় গাড়িটি! রাস্তায় ছিটকে পড়েন কাউন্সিলর ও ওয়ার্ড সভাপতি। গুরুতর আঘাত পান দু'জনেই। তাঁদের উদ্ধার করে তারকেশ্বরে গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। 

আরও পড়ুন: Kalna: বিয়ের ২ বছর পরও সন্তানহীন, গৃহবধূকে শ্বাসরোধ করে খুন কালনায়!

কেন এই হামলা? গাড়িতে কারা ছিল? মহিলার কাউন্সিলরের উপর পরিকল্পনামাফিক হামলার অভিযোগ করেছেন তারকেশ্বর পুরসভার চেয়ারম্যান উত্তম কুন্ডু। তিনি জানিয়েছেন, থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্তের আশ্বাস দিয়েছে পুলিস। 

এর আগে, উত্তর ২৪ পরগনার পানিহাটিতে খুন হন তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। সেদিন সন্ধ্যায় পোষ্যের জন্য খাবার কিনতে গিয়েছিলেন তিনি। অভিযোগ, দোকানের সামনেই তৃণমূল কাউন্সিলরকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। এমনকী, পুরুলিয়ার ঝালদায় খুন হতে হয়েছে কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুকেও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.