Anubrata Mandal: জেলায় ফিরে বেগুন পোড়া দিয়ে 'তৃপ্তির আহার, স্বস্তির ঘুম' কেষ্টর!

পুরনো মামলায় অনুব্রত মণ্ডলের ৭ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেয় দুবরাজপুর আদালত। আপাতত তাই দুবরাজপুর থানাতেই আগামী ৭ দিন থাকতে হবে অনুব্রত মণ্ডলকে। কেষ্ট-র দিল্লিযাত্রা ঠেকাতেই নাকি অতি সক্রিয় পুলিস! এমনই অভিযোগ তুলেছেন বিরোধীরা।

Updated By: Dec 21, 2022, 12:35 PM IST
Anubrata Mandal: জেলায় ফিরে বেগুন পোড়া দিয়ে 'তৃপ্তির আহার, স্বস্তির ঘুম' কেষ্টর!

প্রসেনজিৎ মালাকার: জেলায় ফিরতেই 'তৃপ্তির আহার, স্বস্তির ঘুম' কেষ্টর! জেলায় ফিরতেই রাতে পেলেন নিজের প্ৰিয় খাবার বেগুন পোড়া। আর ঘুমালেনও বেশ শান্তিতে। গোরুপাচার মামলায় গ্রেফতারির পর দীর্ঘ ৪ মাস ৯ দিন পর জেলায় ফিরেছেন অনুব্রত মণ্ডল। আপাতত দুবরাজপুর থানায় রয়েছেন তিনি। গতকাল থানায় আনার পরই খেয়েছিলেন মুড়ি। এরপরে রাতে খান রুটি, বেগুন পোড়া ও ডাল। যদিও তিনি একটিমাত্র রুটি-ই খেয়েছেন বলে খবর। তারপর রাতেও বেশ ভালো-ই ঘুমিয়েছেন। দুবরাজপুর থানার মধ্যেই তার জন্যে একটি আলাদা রুমের ব্যবস্থা করা হয়েছে। সেখানেই পাতা হয়েছে খাট। এদিনও সকালে ঘুম থেকে উঠে চা-বিস্কুট খান অনুব্রত মণ্ডল। টিফিনে পুরি ও সবজিও খেয়েছেন বলে খবর। অন্যদিকে, দুবরাজপুর থানায় অনুব্রত মণ্ডলের রুমে পুলিসের তরফে গতকালই লাগানো হয়েছে সিসিটিভি ক্যামেরা।

প্রসঙ্গত, গোরুপাচার মামলায় কবে দিল্লিতে নিয়ে যাওয়া হবে? যেদিন প্রোডাকশন ওয়ারেন্ট জারি করল দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত, সেদিনই পুরনো মামলায় অনুব্রতকে গ্রেফতার করে বীরভূমের দুবরাজপুর থানার পুলিস। ১০ মিনিটেই অবশ্য শুনানি শেষ! মঙ্গলবার ধৃতকে ৭ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন দুবরাজপুর আদালতের বিচারক। যদিও কেষ্ট-র দিল্লিযাত্রা ঠেকাতেই নাকি অতি সক্রিয় পুলিস! এমনই অভিযোগ তুলেছেন বিরোধীরা।

দিল্লি আদালতের রায়ের পরই পুরনো মামলায় নতুন করে নাম অনুব্রতর। সোমবারই এফআইআর করা হয়েছে বলে দাবি করেছে পুলিস। মঙ্গলবার জানা যায় যে দুবরাজপুর আদালতে কেষ্টকে হেফাজতে চাইবে পুলিস। অন্যদিকে, আদালতে জামিনের আবেদনই করেননি অনুব্রতর আইনজীবী। আর তারপরই পুরনো সেই মামলায় অনুব্রত মণ্ডলের ৭ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেয় দুবরাজপুর আদালত। আপাতত তাই দুবরাজপুর থানাতেই আগামী ৭ দিন থাকতে হবে অনুব্রত মণ্ডলকে। 

পুলিস সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের গ্রেফতারির আগে দুবরাজপুরে শিবশঙ্কর মণ্ডল নামে এক তৃণমূল কর্মীকে পার্টি অফিসে ডেকে মারধরের অভিযোগ ওঠে। বিজেপিতে যোগদান করবেন ওই তৃণমূল কর্মী এমন জানতে পেরেই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। সেই ঘটনায় মেজে গ্রামের বাসিন্দা শিবশঙ্কর মণ্ডল সোমবার দুবরাজপুর থানায় অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন, ভুয়ো অফার লেটার! চাকরির নামে কোটি টাকার আন্তঃরাজ্য প্রতারণা চক্রের পর্দাফাঁস কলকাতায়

তৃণমূল নেতার ঝাঁ চকচকে দোতলা বাড়ি, তারপরেও মায়ের নাম আবাস যোজনায়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.