"মানুষকে অপমান করছে , ওকে বাংলা ছাড়া হতে হবে" ভারতী ঘোষকে পাল্টা হুঁশিয়ারি অনুব্রতর

রবিবার একটি জনসভায় ভারতী ঘোষের উদ্দেশে পাল্টা হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন "ঘাটালের মানুষকে অপমান করেছেন, ওকে বাংলা ছাড়া হতে হবে। এদিন তিনি আরও বলেন " ভয় পেয়ে না, আমি বাঘের মতো লড়াই করব, অন্যায় না করে মানুষের পাশে থাকব, কাজ করব।"

Updated By: May 5, 2019, 07:07 PM IST
"মানুষকে অপমান করছে , ওকে বাংলা ছাড়া হতে হবে" ভারতী ঘোষকে পাল্টা হুঁশিয়ারি অনুব্রতর

নিজস্ব প্রতিবেদন: গতকালই প্রকাশ্যে ঘর থেকে টেনে বের করে কুকুরের মতো মারার হুমকি দিয়েছেন ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। এবার তাঁর মন্তব্যের কড়া জবাব দিলেন অনুব্রত মন্ডল। রবিবার একটি জনসভায় ভারতী ঘোষের উদ্দেশে পাল্টা হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন "ঘাটালের মানুষকে অপমান করেছেন, ওকে বাংলা ছাড়া হতে হবে। এদিন তিনি আরও বলেন " ভয় পেয়ে না, আমি বাঘের মতো লড়াই করব, অন্যায় না করে মানুষের পাশে থাকব, কাজ করব।"

আরও পড়ুন: দিনে ভারতী ঘোষের 'কুকুরের মতো' মারার হুমকি, রাতেই তিরবিদ্ধ ২ তৃণমূল কর্মী

বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রীয় তৃনমুল প্রার্থী শ্যামল সাঁতরার সমর্থনে নির্বাচনী জনসভায় বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন "ভারতে প্রধানমন্ত্রীর দাদুর জমিদারি ছিল তাই তিনি  আসামের ২৫ লক্ষ হিন্দু এবং ১৫ লক্ষ মুসলিমকে আসাম ছাড়তে বলছেন।" মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সব শ্রেণীর মানুষকে নিয়ে থাকতে চায় বলেই এদিন জানিয়েছেন অনুব্রত।

প্রসঙ্গত, গতকাল আনন্দপুরের গাড়রবাগে দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে যান ভারতী ঘোষ। সেখানেই প্রকাশ্যে তৃণমূল কর্মীদের হুমকি দিতে শোনা যায় তাঁকে। প্রকাশ্যে ভারতী ঘোষ বলেন, "উত্তরপ্রদেশ থেকে হাজার ছেলে নিয়ে এসে ঘরে ঢুকিয়ে দেব। বাড়ি থেকে টেনে বের করে এনে মারব। কুকুরের মতো মারব। খুঁজে পাওয়া যাবে না। ঘরে ঢুকে তালা মার বলছি।" ভারতী ঘোষের এই মন্তব্য সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায় রাজনৈতিক মহলে।