Suvendu Adhikari: গুরুতর অসুস্থ অনুব্রত;কোথায় নিয়ে গেলে হবে ভালো চিকিত্সা, পরামর্শ দিলেন শুভেন্দু

তৃণমূল সম্পর্কে শুভেন্দু বলেন, তৃণমূল কোনও রাজনৈতিক দল নয়। ওটা একটা কোম্পানি

Updated By: Feb 2, 2022, 07:42 PM IST
Suvendu Adhikari: গুরুতর অসুস্থ অনুব্রত;কোথায় নিয়ে গেলে হবে ভালো চিকিত্সা, পরামর্শ দিলেন শুভেন্দু

নিজস্ব প্রতিবেদন: অনুব্রত মণ্ডলকে নোটিস পাঠিয়েছে সিবিআই। বৃহস্পতিবার তাঁকে যেতে বলা হয়েছে সিবিআই দফতরে। ওই নোটিস পাওয়ার পরই একদিকে কলকাতা হাইকোর্টে মামলা এবং অন্যদিকে এসএসকেএম-এ গিয়ে স্বাস্থ্য পরীক্ষা করালেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। এনিয়ে কটাক্ষ করতে ছাড়লেন না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বুধবার চন্দননগরে পুরভোট প্রচারে যাওয়ার আগে চুঁচুড়ায় জেলা বিজেপি কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্ন উত্তরে শুভেন্দু(Suvendu Adhikari) বলেন, সিবিআইকে অনুরোধ করব দিল্লি এইমসে নিয়ে গিয়ে অনুব্রতবাবুর(Anubrata Mandal) ভালোকরে স্বাস্থ্য পরীক্ষা করাতে। উনি এতটাই গুরুতর অসুস্থ যে এসএসকেএম হাসপাতালে ওঁর চিকিত্সা হবে না।

এদিকে, আজই ফের তৃণমূল কংগ্রেসের চেয়ারপার্সন নির্বাচিত হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। নতুন করে চেয়ারম্যান নির্বাচিত হয়ে তাঁর বক্তব্যে তিনি কেন্দ্রীয় তদন্ত সংস্থাগুলিকে নিশানা করেন। এমনকি অনুব্রত মণ্ডলকে সিবিআইয়ের নোটিস নিয়েও সরব হন। বলেন, ও অসুস্থ। একবার ডেকেছিল। আবার ডেকেছে। ওদের হাতে রয়েছে সিবিআই-ইডি আর টাকার জোর।

আরও পড়ুন-Anubrata Mandal: ভোট পরবর্তী অশান্তি মামলায় ফের CBI-র তলব, তড়িঘড়ি হাইকোর্টে অনুব্রত মণ্ডল

মমতার ওই মন্তব্য নিয়েও সরব হন শুভেন্দু অধিকারী। বিজেপি নেতা বলেন, উনি সিআইডি, জ্ঞনবন্ত সিংকে ব্যবহার করেন। ডিজি ও রাজ্যের গোটা পুলিস বাহিনীতে দিয়ে বিরোধীদের উপরে দমন পীড়ন করেন। মিথ্যে মামলা দেন। কিন্তু সিবিআই-ইডিকে নিয়ন্ত্রণ করতে পারছেন না। ওঁর জেনে রাখা দরকার সিবিআই-ইডির ডিরেক্টর সিলেকশন হয় প্রধানমন্ত্রী, সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি, লোকসভার বিরোধী দলনেতার উপস্থিতিতে। এসব জানেন না বলেই অনেককিছু বলছেন। 

তৃণমূল সম্পর্কে শুভেন্দু বলেন, তৃণমূল কোনও রাজনৈতিক দল নয়। ওটা একটা কোম্পানি। কিছুদিন আগেও আমি ওই কোম্পানির কর্মচারি ছিলাম। একটি রাজনৈতিক দলের যৌথ নেতৃত্ব থাকে। তৃণমূলের মধ্যে তা নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.