'হুমকি দিচ্ছেন অনুব্রত মণ্ডল', কেন্দ্রীয় নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি বিশ্বভারতীর উপাচার্যর

জানা গিয়েছে, গত ২৪ মার্চ কেন্দ্রীয় নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর দফতরে একটি চিঠি পাঠান বিশ্বভারতীর উপাচার্য। সেখানে তিনি জানান, অনুব্রত মণ্ডল লাগাতার তাঁকে হুমকি দিচ্ছে।

Updated By: Mar 31, 2021, 06:03 PM IST
'হুমকি দিচ্ছেন অনুব্রত মণ্ডল', কেন্দ্রীয় নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি বিশ্বভারতীর উপাচার্যর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: এর আগেও একাধিক কারণে শিরোনামে উঠে এসেছে অনুব্রতর নাম। এবার অনুব্রত মন্ডলের নামে অভিযোগ করে প্রধানমন্ত্রীকে চিঠি দিলেন বিশ্বভারতীর উপাচার্য বিদুৎ চক্রবর্তী। চিঠিতে তিনি লেখেন, জেলা সভাপতি তৃনমূলের অনুব্রত মণ্ডল তাঁকে হুমকি দিচ্ছেন। সেই ঘটনায় কেন্দ্রীয় নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি পাঠালেন বিশ্বভারতীর উপাচার্য। চিঠিতে বিদ্যুৎ চক্রবর্তী জানান, 'নিরাপত্তীহনতায় ভুগছেন তাঁর পরিবারের সদস্যরা।' 

জানা গিয়েছে, গত ২৪ মার্চ কেন্দ্রীয় নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর দফতরে একটি চিঠি পাঠান বিশ্বভারতীর উপাচার্য। সেখানে তিনি জানান, 'অনুব্রত মণ্ডল লাগাতার তাঁকে হুমকি দিচ্ছে।' যদিও এ বিষয়ে এখনও কেন্দ্রের তরফে কিছু জানানো হয়নি। উল্লেখ্য, বর্তমানে রাজ্যের তরফে নিরাপত্তা পান বিদ্যুৎবাবু। একজন সশস্ত্র নিরাপত্তারক্ষী সর্বদা তাঁর সঙ্গে থাকেন। 

অনুব্রত মণ্ডলের সঙ্গে বিদ্যুৎ চক্রবর্তীর সম্পর্ক শুরু থেকেই তিক্ত। এর আগেও একাধিকবার উপাচার্যকে আক্রমণ করেছেন অনুব্রত। প্রকাশ্যেই তাঁর বিরুদ্ধে ফের বিজেপির হয়ে কাজ করার অভিযোগ তুলেছেন অনুব্রত। এমনকি উপাচার্যের উদ্দেশে হুমকির সুরে বলেন, 'নির্বাচনের পর যে শিক্ষা দেব তুমি সারাজীবন মনে রাখবে।' 

গত ২৩ শে মার্চ বোলপুর গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে বসন্ত উৎসব ও পৌষমেলা বন্ধ করে দেওয়ার বিরুদ্ধে একটি গণ কনভেনশনের আয়োজন করা হয়েছিল। সেখানেই বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী ও বোলপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়কে আক্রমণ করেন অনুব্রত মণ্ডল। উল্লেখ্য, এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ব্ল্যাকমেলের অভিযোগ ওঠে বীরভূমের কেষ্টর বিরুদ্ধে। 

.