Udayan Guha: নিশীথ প্রামাণিকের বাড়ি সার্চ হোক; সবরকম বেআইনি অস্ত্র পাওয়া যাবে, ফের বিস্ফোরক উদয়ন

মঙ্গলবার তৃণমূল বিধায়ক বলেন, রেললাইনের এই ধারে পঞ্চায়েত সমিতির ৬টি আসন রয়েছে। ওইসব আসনে প্রার্থী দেওয়ার ক্ষমতা নেই বিজেপির, যদি না আমরা তাদের মদত দিই

Updated By: Nov 17, 2022, 09:40 PM IST
Udayan Guha: নিশীথ প্রামাণিকের বাড়ি সার্চ হোক; সবরকম বেআইনি অস্ত্র পাওয়া যাবে, ফের বিস্ফোরক উদয়ন

দেবজ্যোতি কাহালি: কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামণিকের বাড়িতে লুকিয়ে রাখা হয়েছে বেআইনি অস্ত্র। কোচবিহারের ভোটাগুড়িতে খোদ নিশীথের গড়ে দাঁড়িয়ে সুর চড়ালেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। দলের এক সভায় বৃহস্পতিবার উদয়ন গুহ বলেন, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর যদি সত্ সাহস থাকে তাহলে রাজ্য পুলিসকে ঢোকার ব্যবস্থা করে দেওয়া হোক তাঁর বাড়িতে। এই বাড়ি যদি সার্চ হয় তাহলে গ্যারান্টি দিয়ে বলছি সবরকম বেআইনি অস্ত্র এই বাড়ি থেকে পাওয়া যাবে। সবরকম বেআইনি অস্ত্রের ঘাঁটি হচ্ছে এই এমপির বাড়ি। আমাদের মহকুমায় যত সমাজবিরোধী আছে, এর বাইরের যেসব সমাজবিরোধী বিজেপির হয়ে গুন্ডামি করে তাদের আস্তানা হচ্ছে এমপির বাড়ি। শুধু তাই নয় অসম থেকেও সমাজবিরোধীদের নিয়ে এসে এই বাড়িতে আশ্রয় দেওয়া হয়।  

আরও পড়ুন- 'হিন্দুদের এড়িয়ে চলুন'! ভোটার তালিকা বিতর্কে ট্যুইট শুভেন্দুর

কয়েকদিন ধরেই জেলা রাজনীতি গরম করে রেখেছেন উদয়ন। নিশীথ প্রামাণিকের সঙ্গে যোগাযোগ রাখছেন কিছু লোক। দলের সমর্কদের উদ্দেশ্যে গত শনিবারই হুঁশিয়ারি দিয়েছিলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। এরপর গত মঙ্গলবার বিজেপিকে উদ্দেশ্য করে ফের সাবধানবাণী উচ্চারণ করলেন দিনহাটার বিধায়ক। মঙ্গলবার বাংলাদেশ সীমান্তে কালামাটিতে 'চলো গ্রামে যাই' কর্মসূচিতে যোগ দেন উদয়ন। সেখানেই তিনি বলেন, দিনহাটায় বিজেপির প্রার্থী দেওয়া নির্ভর করছে তৃণমূলের উপরে। কী বলেছিলেন উদয়ন? তৃণমূল বিধায়ক বলেন, রেললাইনের এই ধারে পঞ্চায়েত সমিতির ৬টি আসন রয়েছে। ওইসব আসনে প্রার্থী দেওয়ার ক্ষমতা নেই বিজেপির, যদি না আমরা তাদের মদত দিই। বিজেপি প্রার্থী দিতে পারবে তখনই যখন আটিয়ালডাঙ্গার ২টি আসনে আমাদের লোকজন গিয়ে বলবে আপনারা দাঁড়ান। আমরা আছি। তা না হলে বিজেপি প্রার্থী দিতে পারবে না। যদি বিজেপি প্রার্থী দেয় তাহলে শাস্তি হবে আমাদের নেতাদের।

উল্লেখ্য, গত শনিবার দিনহাটার করলা এলাকায় এরকমই একটি চলো গ্রামে যাই কর্মসূচিতে যোগ দিয়ে উদয়ন বলেন, আমাদের কাছে খবর আছে অনেকেই ভেটাগুড়ি যাচ্ছেন। যান, তবে ভেটাগুড়ি থেকে ফেরার সময় আপনার গাড়ি যদি রাস্তার সঙ্গে মিশে যায় তাহলে কিন্তু কারও দোষ দিতে পারবে না। কথাটা মনে রাখবেন।  উল্লেখ্য দিনহাটার ভেটাগুড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকে বাড়ি। মুলত নিশীথ প্রামানিকের সঙ্গে দেখা করতে যাওয়া তৃণমূলের নেতা কর্মীদের হুশিয়ারি দিয়েছিলেন উদয়ন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)