নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিন কেন্দ্রে গিয়ে স্বাস্থ্যকর্মীদের উপস্থিতিতে নিজেই এক মহিলাকে টিকা দিয়েছিলেন আসানসোলের প্রাক্তন ডেপুটি মেয়র তাবাসুম আরা। এনিয়ে তোলপাড় হয় গোটা রাজ্যে। তাবাসুমকে শোকজ করা হয় আসানসোল পুরসভার তরফে। সেই শোকজ নোটিসের জবাব দিলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ICU-তে দিব্যি বেঁচে রোগী, ডেথ সার্টিফিকেট দিয়ে দেহ নিয়ে যেতে বলল হাসপাতাল


সোমবারের মধ্যে তাবাসুমকে(Tabasum Ara) শোকজের জবাব দিতে বলেন, আসানসোল পুরসভার পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়। মঙ্গলবার সেই নোটিসের জবাব দিয়েছেন তাবাসুম। শোকজের জবাবে তাবাসুম জানিয়েছেন, তিনি তাঁর ভুল বুঝতে পেরেছেন। এরকম ঘটনা আর যাতে না হয় সে ব্যাপারে তিনি সতর্ক থাকবেন। 


এনিয়ে পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় বলেন,তাবাসুম আরা, চিকিত্সক অপূর্ব কুমার পান-সহ ২ নার্সকে আপাতত পুরনিগমে আসতে নিষেধ করা হয়েছে। এ সপ্তাহে পুর বোর্ডের সদস্য ও আধিকারিকদের বৈঠকে তাদেরও শোকজের জবাব খতিয়ে দেখে সিদ্ধান্ত নেওয়া হবে।


আরও পড়ুন-বিজেপি ও তৃণমূলকে এক করে দেখে ভুল হয়েছিল--সূর্যকান্ত মিশ্র


উল্লেখ্য, গত শনিবার কুলটির(kulti) চবকাতে এক ভ্যাকসিন ক্যাম্পে যান আসানসোল পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়র তাবাসুম আরা। চিকিত্সক ও স্বাস্থ্য কর্মীদের উপস্থিতিতেই তিনি এক মহিলাকে ভ্যাকসিন দিয়ে দেন। সেই ঘটনায় প্রবল হইচই শুরু হলে তিনি বলেন, তাঁর নার্সিং ট্রেনিং আছে তাই তিনি বিষয়টা জানেন। প্রশ্ন ওঠে, করোনা টিকার মতো একটি গুরুত্বপূর্ণ বিষয়ে তিনি এরকম কাণ্ড করলেন কীভাবে! শেষপর্যন্ত তাঁকে শোকজ করে পুরসভা।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)