close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আসানসোলের গণপিটুনিতে মৃত্যুর ২৪ ঘণ্টার মধ্যেই গ্রেফতার ১৩

রাস্তায় ফেলে ওই যুবকে লাঠি, বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয়। চলতে বেপরোয়া কিল, ঘুষি, লাথিও। রাস্তাতেই লুটিয়ে পড়ে ওই যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস।

Updated: Sep 12, 2019, 12:14 PM IST
আসানসোলের গণপিটুনিতে মৃত্যুর ২৪ ঘণ্টার মধ্যেই গ্রেফতার ১৩

নিজস্ব প্রতিবেদন: আসানসোলের সালানপুরে গণপিটুনিতে মৃত্যুর ২৪ ঘণ্টার মধ্যেই ১৩ জনকে গ্রেফতার করল পুলিস। এদিনই তাদের আদালতে পেশ করা হবে।

 

বুধবার সকালে আসানসোলের সালানপুরের বেঞ্জামারি এলাকায় চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। এদিন তিন যুবককে ইতঃস্তত ঘুরে বেড়াতে দেখেন স্থানীয়রা। তাদের জিজ্ঞাসাবাদ করা হলে, কথায় অসঙ্গতিও পান তাঁরা। এরপরই চোর সন্দেহে ওই তিন জনকে তাড়া করেন এলাকাবাসী। দুজন পালিয়ে গেলেও একজনকে ধরে ফেলেন তাঁরা। শুরু হয় উত্তম মধ্যম।

মধ্যমগ্রাম শুটআউট: সিন্ডিকেট ব্যবসায় ঈর্ষান্বিত হয়ে রাখালকেই খুনের ছক কষেছিলেন আক্রান্ত তৃণমূলনেতা!

রাস্তায় ফেলে ওই যুবকে লাঠি, বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয়। চলতে বেপরোয়া কিল, ঘুষি, লাথিও। রাস্তাতেই লুটিয়ে পড়ে ওই যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। কার্যত পুলিসের সামনেই চলতে থাকে মারধর। পরে   পুলিস ওই যুবককে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। আসানসোলে এই নিয়ে গত সাত দিনে চারটি গণপিটুনির ঘটনা ঘটেছে। এই ঘটনা কড়া হাতে দমন করতে তত্পর প্রশান।

ডান দিকে- আক্রান্ত তৃণমূলনেতা, বা দঅভিযুক্ত রাখালের বাড়ি