কোভিড পজেটিভ! করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অশোক ভট্টাচার্য

মঙ্গলবার দুপুরে শারীরিকভাবে অসুস্থবোধ করায় ফের হাসপাতালে নিয়ে যাওয়া হয় অশোক ভট্টাচার্যকে। 

Updated By: Jun 17, 2020, 04:23 PM IST
কোভিড পজেটিভ! করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অশোক ভট্টাচার্য

নিজস্ব প্রতিবেদন : করোনা আক্রান্ত অশোক ভট্টাচার্য। প্রথমবার রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু ফের পরীক্ষা হতেই দেখা গিয়েছে, কোভিড পজেটিভ শিলিগুলি পুরসভার প্রশাসক। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।  

শিলিগুড়ি সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। জানা গিয়েছে তাঁকে আজই কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হবে। গত কয়েকদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন শিলিগুড়ি পুরনিগমের প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন তথা শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য। যারজন্য রবিবারও তাঁর সোয়াব টেস্ট করা হয়। তবে সেইসময় তাঁর সোয়াব টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। 

কিন্তু এরপর মঙ্গলবার দুপুরে ফের শারীরিকভাবে অসুস্থবোধ করেন তিনি। নিউমোনিয়া সন্দেহে মঙ্গলবার দুপরে শিলিগুড়ির মাটিগাড়ার কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অশোক ভট্টাচার্যকে। ওই বেসরকারি হাসপাতালেই অশোকবাবুর কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। একইসঙ্গে করোনা পরীক্ষার জন্য গতকাল দুপুরে ফের একবার অশোক ভট্টাচার্যের লালারসের নমুনা সংগ্রহ করা হয়।

সেই রিপোর্ট আসতেই দেখা যায়, কোভিড পজেটিভ ৬২ বছরের বিধায়ক। আজই তাঁকে বেসরকারি হাসপাতাল থেকে স্থানান্তরিত করে শিলিগুড়ি মাটিগাড়ার কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হবে। করোনার সংক্রমণের পাশাপাশি তাঁর ইউরিন ইনফেকশনও ধরা পড়েছে।

আরও পড়ুন, বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়ির সামনে যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

.