নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিধানসভা নির্বাচনের আগে নিজের দল গঠন করে রাজ্য রাজনীতিতে হইচই ফেলে দিয়েছেন ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকি। তাঁর সেই ধর্ম নিরপেক্ষ ইন্ডিয়ান সেকুল্যার ফ্রন্টের জন্য কংগ্রেস ও সিপিএমের রাস্তা খোলা রেখেছেন তিনি। তবে তিনি চমক দিয়েছিলেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন(AIMIM) প্রধান আসাদউদ্দিন ওয়েসির সঙ্গে বৈঠক করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কৃষকদের ভাঁওতা দিয়েছে দিদি, সরকারে এসেই আয়ুষ্মান ভারত চালু করবে BJP : Amit Shah


রাজ্যে বিধানসভা নির্বাচনে যে AIMIM লড়াই করবে তা বিহার বিধানসভা নির্বাচনের পরই ঘোষণা করেছিলে দলের প্রধান ওয়েসি(Asaduddin Qwaisi)। বিহারে তাদের ঝুলিতে এসেছে ৫টি আসন। এখন বাংলায় এসে তিনি ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকির পাশে থাকার করা জানিয়েছিলেন। তবে আব্বাস সিদ্দিকি গত ১৪ জানুয়ারি উত্তর ২৪ পরগনার এক সভায় বলেন, 'মিম নেতা আমার বাড়িতে এসেছিলেন। তিনি তাঁর রায় দিয়েছেন। সময় হলেই আমি আমার মত শোনাব।' আব্বাসের ওই বক্তব্যের পর মিমের সঙ্গে আব্বাস সিদ্দিকির জোটের যে জল্পনা তৈরি হয়েছিল তা এখনও ঝুলেই রয়েছে।



আরও পড়ুন-চন্দ্রিমার ভুল জাতীয় সঙ্গীত, টুইটে Abhishek-কে 'খোকনসোনা' কটাক্ষ শঙ্কুর


এদিকে, বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে রাজ্যে ৮ পর্যবেক্ষক নিয়োগ করল AIMIM। দলের তরফে এক বিবৃতিতে আজ একথা জানান হয়েছে। রাজ্যকে মোট ৪ জোনে ভাগ করে প্রতিটি জোনে নিয়োগ করা হয়েছে ২ জন পর্যবেক্ষক।


কলকাতা ও দক্ষিণবঙ্গ(হাওড়া, হুগলি, দুই মেদিনীপুর, দুই বর্ধমান, দুই ২৪ পরগনা)


জাফর হুসেন মেরাজ


রিয়াজ উল হাসান এফেন্দি


মুর্শিদাবাদ-বীরভূম-নদিয়া


আক্তার উল ইমান 


আদিল হাসান


উত্তর ও দক্ষিণ দিনাজপুর-কোচবিহার-আলিপুরদুয়ার


শাহানওয়াজ


ইজহার আসিফ


মালদহ


রুকুনুদ্দিন আহমেদ


আনজার নইমি