Banarhat Acident: বিয়েরবাড়ির আনন্দ মুহূর্তেই শেষ, প্রবল ধাক্কায় গাড়ির সঙ্গে তালগোল পাকিয়ে গেল ২ কিশোরের

গাড়ির সামনের আসনে বসেছিল অনিকেত মুন্ডা(১৬) ও মোহিত মুন্ডা(১৬) নামে ২ কিশোর। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দারা গাড়িতে থাকা অন্যান্য যাত্রীদের উদ্ধার করে বানারহাট হাসপাতালে নিয়ে যান

Updated By: Jan 26, 2023, 01:14 PM IST
Banarhat Acident: বিয়েরবাড়ির আনন্দ মুহূর্তেই শেষ, প্রবল ধাক্কায় গাড়ির সঙ্গে তালগোল পাকিয়ে গেল ২ কিশোরের

অরূপ বসাক: বানারহাটে বরযাত্রী বোঝাই গাড়ি প্রবল গতিতে গিয়ে ধাক্কা মারল একটি লরির পেছন। ঘটনাস্থলেই মৃত্যু হল ২ কিশোরের। বাকীরা গুরুতর আহত। বুধবার রাতে ওই ভয়ংকর দুর্ঘটনা ঘটেছে ভারত-ভুটান সড়কে বানারহাট ও চামুর্চির মধ্যবর্তী একটি জায়গায়। 

আরও পড়ুন-কোহলি-ধোনির কাছ থেকে চোখ কপালে তুলে দেওয়া 'বিরাট' গিফট পেলেন রাহুল! 

স্থানীয় সূত্রে খবর, বুধবার সন্ধেয় বানারহাট চা বাগান থেকে একটি মারুতি ভ্যানে চেপে বেশ কয়েকজন যাচ্ছিলেন নিউ ডুয়ার্স চা বাগানে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে। সেইসময় বানারহাট ও চামুর্চির মাঝামাঝি কাঁঠালগুড়ি চা বাগান সংলগ্ন একটি জায়গায় একটি চলন্ত ট্রাককে পেছন থেকে ধাক্কা মারে। প্রবল ধাক্কায় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

গাড়ির সামনের আসনে বসেছিল অনিকেত মুন্ডা(১৬) ও মোহিত মুন্ডা(১৬) নামে ২ কিশোর। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দারা গাড়িতে থাকা অন্যান্য যাত্রীদের উদ্ধার করে বানারহাট হাসপাতালে নিয়ে যান। মকসুদ আনসারি নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, নিউ ডুয়ার্স টি গার্ডেনের কাছে দুর্ঘটনা হয়েছে। একটি ট্রাককে পেছন থেকে গাড়িটি ধাক্ক মেরেছে। ২ জনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। বাকীর গুরুতর আহত।  

এদিকে, আহত গুরুতর হওয়ায় ৮ জনকে মাল হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। দুর্ঘটনাস্থল থেকে আহতদের নিয়ে আসা স্থানীয় বাসিন্দাদের দাবি, অধিকাংশের আঘাতই গুরুতর। কী হবে জানি না। মনে হয় কুয়াশার কারণে লরিটিতে দেখতে পাননি মারুতির চালক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.