Bagdogra Airport: দিল্লি থেকে নামল এয়ার ইন্ডিয়ার বিমান, ফের সচল বাগডোগরা বিমানবন্দর

দিনভর চরম দুর্ভোগে পড়লেন যাত্রীরা।

Updated By: Mar 15, 2022, 11:18 PM IST
Bagdogra Airport: দিল্লি থেকে নামল এয়ার ইন্ডিয়ার বিমান, ফের সচল বাগডোগরা বিমানবন্দর

নিজস্ব প্রতিবেদন: রানওয়েতে ফাটল! টানা ৭ ঘণ্টা থমকে রইল বিমানবন্দর। চরম দুর্ভোগে পড়লেন যাত্রীরা। অবশেষে দিনান্তে পরিষেবা স্বাভাবিক হল বাগডোগরায় (Bagdogra Airport)। 

উত্তরবঙ্গে বাগডোগরা ছাড়া আর কোনও বিমানবন্দর নেই। শিলিগুড়ি লাগোয়া এই বিমানবন্দরে প্রতিদিন ৩৬টি বিমান ওঠানামা করে। আর যাত্রী সংখ্যা? গড়ে আট হাজার। এখন আবার পর্যটনের মরশুম। ফলে যাত্রীদের ভিড় আরও বেশি।

আরও পড়ুন: Viswa Bharati: আন্দোলনে পড়ুয়ারা, বিশ্বভারতীতে বাতিল বসন্ত উৎসব

ঘড়িতে তখন সাড়ে ৯। মাত্র দুটি বিমান নেমেছে বাগডোগরা বিমানবন্দরে। এদিন সকালে রানওয়েতে ফাটল দেখা যায়। এরপর তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয় বিমান চলাচল। শুধু তাই নয়, বদল করতে হয় উড়ানের সূচিও। ফলের বিমানবন্দরে আটকে পড়েন বহু যাত্রী। হোটেল খোঁজে আবার অনেকে চলে আসেন শিলিগুড়িতে। 

এভাবেই কেটে যায় সাত ঘণ্টা। শেষপর্যন্ত পরিষেবা যখন স্বাভাবিক হয়, ততক্ষণে বিকেল গড়িয়ে দিয়েছে। ৫ টা নাগাদ দিল্লি থেকে এয়ার ইন্ডিয়ার একটি বিমান নামে বাগডোগরার বিমানবন্দরে। সূত্রের খবর, রানওয়েতে মেরামতির জন্য এপ্রিল মাস থেকে বাগডোগরা বিমানবন্দর বন্ধ থাকার কথা ছিল। কিন্তু তার আগেই ঘটল বিপত্তি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.