Jharkhali: ঝড়খালি থেকে মাছ ধরতে বেরিয়ে বাংলাদেশে আটক ৪ মত্সজীবী, উত্কন্ঠায় পরিজনরা

বাংলাদেশের সাতক্ষীরা রেঞ্জের পুষ্পকাটি টহল ফাঁড়ি এলাকার পাকড়াতলী চর থেকে ওই ৪ জনকে গত ২২ অগাস্ট তাদের আটক করা হয়।

Updated By: Aug 26, 2021, 06:53 PM IST
Jharkhali: ঝড়খালি থেকে মাছ ধরতে বেরিয়ে বাংলাদেশে আটক ৪ মত্সজীবী, উত্কন্ঠায় পরিজনরা

নিজস্ব প্রতিবেদন: রবিবার থেকেই ঝড়খালির ৪ পরিবারে উত্কন্ঠা বাড়ছে লাফিয়ে। মাছ ধরতে বেরিয়ে বাংলাদেশের জলসীমায় ঢুকে পড়ায় তাদের আটক করেছে বাংলাদেশ বন দফতর। খবর পেয়ে একেবারে অসহায় বোধ করেছে পরিবারের লোকজন। রাজ্য সরকারের কাছে তাদের কাতর আবেদন, বাংলাদেশ থেকে ফিরিয়ে আনা হোক তাদের প্রিয়জনদের।

আরও পড়ুন-Bankura: ভোটের আগে কোটি কোটি টাকা লেনদেন বিজেপি নেতা শ্যামাপ্রসাদের অ্যাকাউন্ট থেকে!

গত ১৩ অগাস্ট একটি মোটর বোট নিয়ে মাছ ধরতে বের হন ঝড়খালি পার্বতীপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিকাশ মণ্ডল, ঝড়খালি বিবেকানন্দ পল্লীর কৃষ্ণ শিকদার, ঝড়খালি বাজার এলাকার অলোক সর্দার ও গুরুদাস সর্দার। বুঝতে না পেরে ভারতীয় জলসীমা অতিক্রম করে তারা ঢুকে পড়েন বাংলাদেশে। তার পরেই তাদের আটক করে বাংলাদেশ বন দফতর ও পুলিস।

বাংলাদেশের সাতক্ষীরা রেঞ্জের পুষ্পকাটি টহল ফাঁড়ি এলাকার পাকড়াতলী চর থেকে ওই ৪ জনকে গত ২২ অগাস্ট তাদের আটক করা হয়। ধৃত ওই চারজনকে আদালতে তোলা হয়েছে বলেও খবর।

আরও পড়ুন-CBI: কাঁকুড়গাছিতে নিহত বিজেপি কর্মীর বাড়িতে কেন্দ্রীয় গোয়েন্দারা, মা-দাদার বয়ান রেকর্ড

এদিকে, ওই চারজনের গ্রেফতারের খবর প্রথম পান যে মোটর বোটে গিয়েছিলেন তার মালিক। তাঁর এক আত্মীয় রয়েছেন সাতক্ষীরাতে। বাংলাদেশের সোশ্য়াল মিডিয়া ও সংবাদপত্রে এই খবর প্রকাশিত হওয়ার পরই তিনি ওই বোট মালিককে জানান। তার পরেই গ্রেফতারের খবর সামনে আসে। ওই খবর ছড়াতেই আতঙ্ক তৈরি হয়েছে চারজনের পরিবারে। কারণ রাজ্য সরকার উদ্যোগ না নিলে চারজনের ফেরা মুসকিল। পরিবারগুলির আবেদন, চার জনকে ফেরানোর উদ্যোগ নিক রাজ্য সরকার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.