কেবল ধর্ষণ করে প্রমাণ লোপাট কিংবা বিবাহ বর্হিভূত সম্পর্ক নয়, ব্যাঙ্ককর্মী শিল্পা খুনে অন্য কারণ

 প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল, ত্রিকোণ প্রেমের কারণেই খুন হতে হয়েছে শিল্পাকে। কিন্তু এর নেপথ্যে রয়েছে সম্পূর্ণ অন্য কারণ।

Updated By: Feb 15, 2018, 01:42 PM IST
কেবল ধর্ষণ করে প্রমাণ লোপাট কিংবা বিবাহ বর্হিভূত সম্পর্ক নয়, ব্যাঙ্ককর্মী শিল্পা খুনে অন্য কারণ

নিজস্ব প্রতিবেদন:  বাঁকুড়ার নিখোঁজ তরুণী শিল্পা আগরওয়ালের খুনের নেপথ্যে ঠিক কী কারণ রয়েছে? ঘটনায় অভিযুক্ত সন্দেহে গ্রেফতার রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের ম্যানেজার রাজীব কুমার ও মণিশাকে জিজ্ঞাসাবাদ করে পুলিসের হাতে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল, ত্রিকোণ প্রেমের কারণেই খুন হতে হয়েছে শিল্পাকে। কিন্তু এর নেপথ্যে রয়েছে সম্পূর্ণ অন্য কারণ।

তদন্তে জানা গিয়েছে, রাজীব কুমার এসবিআই-এর মেজিয়া শাখার ম্যানেজার। স্ত্রী মণিশা ই ব্যাঙ্কেরই কর্মী। মৃত তরুণী ছিলেন ওই ব্যাঙ্কের কাস্টোমার রিলেশনস অফিসার। 

শেয়ার বাজারে খাটানোর জন্য তিন মাস আগে রাজীব কুমারকে প্রায় এক লক্ষ টাকা দিয়েছিলেন ওই তরুণী। যদিও পরে জানা যায় যে সেই টাকা আত্মস্যাত্‍ করেছেন রাজীব। পুলিসের অনুমান, বাড়িতে কাউকে কিছু না জানিয়ে টাকা ফেরত চাইতে সেখানে গিয়েছিলেন তরুণী। তারপরই সম্ভবত তরুণীকে খুন করে ওই দম্পতি। মেয়েটির পরিবারও আটক দম্পতির বিরুদ্ধে সরাসরি ধর্ষণ করে খুনের অভিযোগ তুলেছে।

অবশ্য অন্য একটি সূত্র মারফত জানা যাচ্ছে, ওই তরুণী যখন রাজীব কুমারের বাড়িতে গিয়েছিলেন, তখন তাঁর স্ত্রী ছিলেন না। কিছুক্ষণ পর তিনি চলে আসেন। ফাঁকা ফ্ল্যাটে অপরিচিত মেয়েকে দেখে রেগে যান স্ত্রী মণিশা। তা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বচসাও হয়। সেই থেকেও খুন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

 

.