মৃত্যুঞ্জয় দাশ: মদের ভাটি থেকে কটুক্তি করা হয় স্কুল পড়ুয়া টিউশন ফেরত নাবালিকাকে। আর এর জেরেই উত্তেজনা ছড়াল বাঁকুড়ার সদর থানার বিকনা ভাটিগড়া এলাকায়। উত্তেজিত জনতা ভাঙচুর চালায় মদের ভাটিতে। এমনকী অবরুদ্ধ করা হয় বাঁকুড়া রানীগঞ্জ ষাট নম্বর জাতীয় সড়ক। পরে বাঁকুড়া সদর থানার পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিসি আশ্বাসে ওঠে অবরোধও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Weather Update: আগামিকাল জেলায় জেলায় বৃষ্টি, দীপাবলির আগে ঘূর্ণিঝড় ডানার গতি কত, কোথায় ল্যান্ডফল?


নাবালিকার বাবার নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় দু'জনকে। বাঁকুড়ার সদর থানার বিকনা এলাকায় একটি বৈধ দেশী ও বিদেশী মদের ভাটি রয়েছে। অভিযোগ, দীর্ঘদিন ধরে ওই এলাকায় চলে মাতালদের উৎপাত। পথচলতি মানুষজন অতিষ্ঠ মাতালদের দৌরাত্মে। বাঁকুড়া সদর থানায় বারে বারে জানিয়েও কোনও লাভ হয়নি। শুক্রবার রাতে মদের ভাটি থেকে এক টিউশনি ফেরত নাবালিকাকে করা হয় কটুক্তি।


ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয়দের দাবি, বারে বারে এলাকা থেকে মদের ভাটি সরানোর বিষয়ে জানিয়েও লাভ হয়নি। প্রায়শই পথ চলতি মহিলা-সহ মানুষদের মদের ভাটি থেকে করা হয় কটুক্তি। এই রাস্তা দিয়ে যাতায়াত করা দুঃসহ হয়ে পড়েছে এলাকাবাসীর। ঘৃতাহুতি হয় শুক্রবারের ঘটনায়। স্থানীয় মানুষজন ঘটনার প্রতিবাদে বাঁকুড়া রাণীগঞ্জ ষাট নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ করে। ভাঙচুর চালানো হয় মদের ভাটিতেও।


পরে বাঁকুড়া সদর থানার পুলিস গিয়ে ঘটনাস্থলে দোষীদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ ওঠে। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলা রজু করে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দোষী দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস।



আরও পড়ুন, Krishnanagar Shocker: কৃষ্ণনগরে পুজোমণ্ডপে তরুণীর মৃত্যুতে রহস্য আরও বাড়ল, মোবাইল থেকে উদ্ধার চাঞ্চল্যকর অডিয়ো ক্লিপ


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)