মৃত্যুঞ্জয় দাস: ‘অভিমান করে বসে থাকবেন না’, প্রকাশ্য সভায় দলীয় নেতাদের বার্তা জেলা তৃণমূল সভাপতির। কাটমানি না পাওয়ার জন্য অভিমান, কটাক্ষ বিজেপির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

‘দলের কিছু নেতা অভিমান করে বসে আছে। পদ না পেলে বা পদ থেকে সরিয়ে দেওয়া হলেই তারা গুম হয়ে বসে যাচ্ছে। এইভাবেই তো আমরা পিছিয়ে যাচ্ছি’, প্রকাশ্যে সভায় দলের অভ্যন্তরীন সমস্যার কথা সামনে  আনলেন বাঁকুড়া সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অরূপ চক্রবর্তী। বুধবার সন্ধ্যেবেলায় বাঁকুড়ার কোতুলপুরে তৃণমূলের সভায় এমনই কথা বলেন তিনি। এরপরেই বিজেপির কটাক্ষ তৃণমূলের পদ শুধু কাটমানির জন্য, আর তা নিয়ে এদের গোষ্ঠীদ্বন্দ্ব তা এদের কথাতেই পরিষ্কার।


কেন্দ্রের বিরুদ্ধে বিভিন্ন ইস্যুকে সামনে রেখেই বুধবার সন্ধ্যে বেলায় কোতুলপুর নেতাজী মোড়ে সভা করে বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল। সেই সভায় হাজির ছিলেন রাজ্য তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার, সমীর চক্রবর্তী,  সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় সহ বাঁকুড়া ও বিষ্ণপুর সাংগঠনিক জেলা নেতৃত্ব।


আরও পড়ুন: Bengal News Live Update: এক ঝলকে দেখে নিন আজকের টাটকা খবর


এদিনের সভায় বাঁকুড়া সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি তথা তালডাংরার বিধায়ক অরূপ চক্রবর্তী দলের অভ্যন্তরীন সমস্যার কথা সামনে আনেন। এদিন তিনি বলেন, ‘যারা দুর্দিনে মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী করলেন আজ তাদের মনে এত অভিমান কেন। কেন অভিমান করব, কেন পিছিয়ে যাচ্ছি আমরা আসুন আমরা সবাই মিলে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে দিল্লিকে দেখিয়ে দিতে চাই বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া কারও স্থান নেই’।


আরও পড়ুন: Bengal Weather Today: সামান্য বেড়েছে পারদ, তবু শীতের আমেজ অব্যাহত রাজ্যে


এদিন তিনি বলেন, ‘আমরা পদ নিয়ে কাড়াকাড়ি করব না। দল যাকে দায়িত্ব দেবে তাকে সেই দায়িত্ব পালন করতে হবে। পদ থেকে সরিয়ে দেওয়া হলে বা পদ না পেলে গুম হয়ে যাবো। কী অভিমান, কিসের জন্য অভিমান করে বসে থাকব, এই জিনিস চলতে পারে না। আমরা দলের সৈনিক, আমার পরিচয় আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের দল করি’।


অভিমানীদের দলের সাংগঠনিক কাজে যোগ দেওয়ার আহ্বান করেন তিনি। তৃণমূল সভাপতি অরূপ চক্রবর্তীর এই বক্তব্য নিয়ে কটাক্ষ করেছে বিজেপি। বিজেপি-র মুখপাত্র বলেন, ‘এদের পদ হল কাটমানি। পদ থাকলে কাটমানি থাকবে, না থাকলে থাকবে না। এই নিয়ে তো আদি আর নব্যের লড়াই শুরু হয়েছে। সেটা প্রকাশ্য দেখা যাচ্ছে’।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)