Barun Biswas Murder Case: ১১ বছর পার! বরুণ বিশ্বাসের খুনের মামলায় সাক্ষী হতে চায় দিদি

 বৃহস্পতিবার বনগাঁ অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট এন্ড সেশন জাজ ফাস্টট্রাক ১ আদালতে সাক্ষীর দিন থাকলেও ডাকা হয়নি তার বাবা জগদীশ বিশ্বাসকে এবং এদিন বরুণ বিশ্বাসের দিদি প্রমিলা রায় বিশ্বাস এই মামলায় সাক্ষী হতে চেয়ে আদালতের কাছে আবেদন জানিয়েছেন।

Updated By: Jan 11, 2024, 08:19 PM IST
Barun Biswas Murder Case: ১১ বছর পার! বরুণ বিশ্বাসের খুনের মামলায় সাক্ষী হতে চায় দিদি
ফাইল ছবি

মনোজ মন্ডল: বরুণ বিশ্বাসের খুনের মামলায় সাক্ষী হতে চেয়ে আদালতের কাছে আবেদন দিদি প্রমিলা রায় বিশ্বাসের। বাবা সাক্ষী হওয়া সত্ত্বেও কেন সমন পাঠানো হচ্ছে না প্রশ্ন তুলেছে বরুণের দিদি প্রমিলা। উত্তর ২৪ পরগনার গাইঘাটার সুটিয়ার প্রতিবাদী শিক্ষক বরুণ বিশ্বাস ৫ জুলাই ২০১২ সালে খুন হয়েছিল। ৫ জুলাই ২০১৩ থেকে বিচার শুরু হয়েছিল। এই মামলায় ৫২ জন সাক্ষীর মধ্যে এখনও পর্যন্ত ২৪ জনের সাক্ষ্য গ্রহণ হয়েছে।

আরও পড়ুন, Bankura: প্রশিক্ষিত 'আপদ মিত্র', তবুও নেই কাজ; বিদ্রোহ বাঁকুড়ায়

৯ জন অভিযুক্ত গ্রেফতার হয়েছিল সকলেই জামিনে মুক্ত। পরবর্তীতে একজনের মৃত্যু হয়। পরিবারের অভিযোগ সিআইডির তরফ থেকে অসহযোগিতার কারণে এখনও তারা বিচার পায়নি। বৃহস্পতিবার বনগাঁ অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট এন্ড সেশন জাজ ফাস্টট্রাক ১ আদালতে সাক্ষীর দিন থাকলেও ডাকা হয়নি তার বাবা জগদীশ বিশ্বাসকে এবং এদিন বরুণ বিশ্বাসের দিদি প্রমিলা রায় বিশ্বাস এই মামলায় সাক্ষী হতে চেয়ে আদালতের কাছে আবেদন জানিয়েছেন।

তিনি অভিযোগ করেছেন রাজ্য সরকার এবং সিআইডি মামলায় অসহযোগিতা করছে। বরুণ বিশ্বাসের দিদি প্রমিলা রায় বিশ্বাস এদিন অভিযোগ করেন যে ৫২ জনকে সাক্ষী করা হয়েছে তারা বেশিরভাগই তাদের অপরিচিত। তিনি চান পাঁচজন সাক্ষীর নাম দিয়েছেন তাদের নাম সাক্ষী হিসেবে আদালত গ্রহণ করুক। প্রসঙ্গত, কিছুদিন আগে বরুণ বিশ্বাস খুনের ঘটনার সঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিক যুক্ত ছিলেন বলে দাবি করেছিলেন প্রমিলা। 

আরও পড়ুন, Cyber Fraud: চার বারে মোট ৪ লক্ষ ৭৬ হাজার ৭৩৯ টাকা গায়েব! পুলিসের দ্বারস্থ বৃদ্ধ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.