সদ্য বিজেপিতে আসা দুলাল বরের প্রার্থী পদের বিরোধিতা করে বনগাঁয় পোস্টার

 আর তা নিয়েই শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক। বিজেপির অভিযোগ, অশান্তি ছড়াতেই তৃণমূলের লোকেরা এই কাজ করেছে।

Updated By: Mar 20, 2019, 12:19 PM IST
সদ্য বিজেপিতে আসা দুলাল বরের প্রার্থী পদের বিরোধিতা করে বনগাঁয় পোস্টার

নিজস্ব প্রতিবেদন:  বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার আগেই লোকাল ট্রেনের কামরায় পড়ল পোস্টার। বনগাঁয় বিজেপির সম্ভাব্য প্রার্থী দুলাল বরের প্রার্থী পদের বিরোধিকা করে পোস্টার পড়েছে। আর তা নিয়েই শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক। বিজেপির অভিযোগ, অশান্তি ছড়াতেই তৃণমূলের লোকেরা এই কাজ করেছে। যদিও অভিযোগ অস্বীকার করে পাল্টা বিজেপির অন্তর্দ্বন্দ্বেরই কথাই বলছে তৃণমূল। 
সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন দুলাল বর। বনগাঁয় এবার বিজেপির সম্ভাব্য পদপ্রার্থী দুজন। মঞ্জুলকৃষ্ণ ঠাকুর কিংবা দুলাল বরের মধ্যে এক জনকে প্রার্থী করবে বিজেপি। চূড়ান্ত প্রার্থী তালিকা এখনও প্রকাশ করেনি দল। কিন্তু এরই মধ্যে প্রার্থী পদের বিরোধিতা করে পোস্টার পড়তে শুরু করেছে বনগাঁয়।

 

বনগাঁয় লোকালের যাত্রীদের অনেকেরই হয়তো বিষয়টি নজরে পড়েছে। ট্রেনের কামরার গায়ে সাঁটানো রয়েছে পোস্টার। তাতে লেখা, ''বনগাঁ লোকসভা কেন্দ্রে বিজেপির ঘরের প্রার্থী না হলে ভোট এবার অন্য ফুলে।''
এই পোস্টার ঘিরে এখন রাজনৈতিক বিতর্ক তুঙ্গে। দুলাল বরের অভিযোগ , তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই কাজ করছে। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বনগাঁয় বিজেপির মধ্যেই গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে।

তৃণমূল ঠেকাতে পাহাড়ে হাত মেলাল মোর্চা-জিএনএলএফ, অনুঘটক বিজেপি?

ওদেরই দলের লোক এই কাজ করেছে।  এক্ষেত্রে তিনি কয়েক দিন আগের প্রসঙ্গই টেনে আনেন। তিনি বলেন, ''কিছুদিন আগেই তো শান্তনু অনুগামীদের তাড়ায় দৌড়ে পালাতে হয়েছিল দুলাল বরকে। এটা ওদেরই কাজ।''

.