পকেটে ছুটির আবেদনপত্র নিয়ে রহস্যমৃত্যু যুবকের!

রাহুল সাউ নামে বছর উনিশের ওই যুবকের বাড়ি বেহালায়। রেললাইনের ধারে তাঁর ক্ষতবিক্ষত দেহ মিলেছে। রাহুলকে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। ডিসেম্বরে একটি বেসরকারি সংস্থায় চাকরি নিয়ে এক বন্ধুর সঙ্গে রামপুরহাটে চলে যান রাহুল। 

Updated By: Apr 11, 2018, 11:30 AM IST
পকেটে ছুটির আবেদনপত্র নিয়ে রহস্যমৃত্যু যুবকের!

নিজস্ব প্রতিবেদন:   পকেটে অফিসে ছুটির আবেদনপত্র। অফিস বোলপুরে, কিন্তু বেহালার যুবকের দেহ মিলল দিঘায়। রেললাইনের ধার থেকে উদ্ধার হল ওই যুবকের ক্ষতবিক্ষত দেহ। ঘটনার পরতে পরতে রহস্য।

রাহুল সাউ নামে বছর উনিশের ওই যুবকের বাড়ি বেহালায়। রেললাইনের ধারে তাঁর ক্ষতবিক্ষত দেহ মিলেছে। রাহুলকে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। ডিসেম্বরে একটি বেসরকারি সংস্থায় চাকরি নিয়ে এক বন্ধুর সঙ্গে রামপুরহাটে চলে যান রাহুল। গত ৫ এপ্রিল মাকে ফোনে জানান, বোলপুর যেতে হচ্ছে তাঁকে। তারপর থেকে  বারবার ফোন করেও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেনি পরিবার।

 আরও পড়ুন: দুমড়ে গেল অনুব্রত মণ্ডলের পাইলট কার, বেরিয়ে এল দেহ ভিতরে উঁকি দিতেই দেখা গেল চাপ চাপ রক্ত

রাহুলের মায়ের দাবি, ছেলের বন্ধু সুজিত কয়ালকে ফোন করে জানতে পারেন, বোলপুর নয়,  রাহুল কলকাতা ফিরছে। কিন্তু রাত পর্যন্ত সে  না ফেরায় ৭ তারিখ হাওড়া জিআরপিতে অভিযোগ জানায় তারা। অভিযোগ হয় লালবাজারেও। শেষমেশ কাঁথি জিআরপির কাছে খবর পেয়ে দেহ শনাক্ত করে মৃতের পরিবার। রাহুলের পকেটে একটি ছুটির দরখাস্ত মিলেছে। পরিবারের দাবি, সেটি ভুয়ো। সইও জাল। রাহুলকে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে, অভিযোগ পরিবারের। তদন্তে নেমেছে পুলিস।