Sukanya Mandal: ১৫ মাস পর জামিন! কেষ্টকন্যার মুক্তিতে পিকনিকের আয়োজন...

Anubrata Mandal daughter Sukanya Mandal: জামিনের খবর জানাজানি হতেই খুশিতে আত্মহারা জেলার অনুব্রত ঘনিষ্ঠ নেতাকর্মীরা। সুকন্যা মন্ডলের জামিন হওয়ায় ফিস্ট করে গ্রামবাসীদের খাওয়ানো হল। খাবারের মেনু ছিল ভাত, আলুপোস্ত, মাংস, চাটনি।

Updated By: Sep 11, 2024, 01:51 PM IST
Sukanya Mandal: ১৫ মাস পর জামিন! কেষ্টকন্যার মুক্তিতে পিকনিকের আয়োজন...
নিজস্ব ছবি

প্রসেনজিত্‍ মালাকার: অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের জামিন হওয়ার খুশিতে গ্রামবাসীদের মাংস ভাত খাওয়ানো হল নানুরে। গরু পাচার মামলায় সিবিআইয়ের দায়ের করা মামলায় বেশ কয়েকদিন আগে সুপ্রিম কোর্ট থেকে শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তারপর, জামিন হল তার মেয়ে সুকন্যা মণ্ডলের। ইডির দায়ের করা গরু পাচার মামলার অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডল দীর্ঘদিন ধরে জেলে থাকার পর নঙ্গলবার দিল্লি হাইকোর্টে শর্তসাপেক্ষে জানিম পেয়েছে।

আরও পড়ুন, Birupaksha Biswas: বেসরকারি মেডিক্যালে ভর্তি করিয়ে দেওয়ার নামে প্রতারণা! চিকিত্সক বিরুপাক্ষর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ

জামিনের খবর জানাজানি হতেই খুশিতে আত্মহারা জেলার অনুব্রত ঘনিষ্ঠ নেতাকর্মীরা। সুকন্যা মন্ডলের জামিন হওয়ায় ফিস্ট করে গ্রামবাসীদের খাওয়ানো হল বীরভূমের নানুরের অঞ্চলের আটকুলায়। অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল নেতা আব্দুল কেরিম খান দীর্ঘদিন ধরে কোণঠাসা হয়ে থাকার পর সুকন্যা মন্ডলের জামিন পাওয়ার আনন্দে আতকুলা গ্রামের সমস্ত বাসিন্দাদের রাত্রে খাওয়ানো হয়। খাবারের মেনু ছিল ভাত, আলুপোস্ত, মাংস, চাটনি।

প্রসঙ্গত, ৩০ জুলাই গোরু পাচার মামলায় জামিন পান অনুব্রত মন্ডল। সিবিআইয়ের মামলায় জামিন পান তিনি। শর্তসাপেক্ষে জামিন পান অনুব্রত মন্ডল। কিন্তু সিবিআইয়ের মামলায় জামিন পেলেও ইডির মামলায় জামিন মেলেনি অনুব্রত মন্ডলের। ফলে জেলবন্দি দশা ঘোচেনি অনুব্রত মন্ডলের। এখনও জেলবন্দি-ই রয়েছে কেষ্ট। ২০২২ সালের ১১ অগাস্ট গরু পাচার মামলায় সিবিআই-এর হাতে গ্রেফতার হন অনুব্রত। এখনও তিহাড় জেলে বন্দি অনুব্রত মন্ডল। সেই জেলেই এতদিন বন্দি ছিলেন সুকন্যা মন্ডল। বাবা-মেয়ে ছিলেন একই জেলে। 

গরু পাচার মামলায় অনুব্রতকে গ্রেফতারের পর মেয়ে সুকন্যা মন্ডলকেও একই মামলায় দিল্লিতে তলব করে ইডি। প্রথমে বেশ কয়েকবার হাজিরা এড়ান কেষ্টকন্যা। শেষে চলতি বছর ২৬ এপ্রিল হাজিরা দেন দিল্লিতে ইডি দফতরে। পরে সুকন্যাকেও গ্রেফতার করা হয়। 

আরও পড়ুন, Basirhat: যন্ত্রণায় ছটফট করছিলেন! ফের 'বিনা চিকিত্‍সা'য় মৃত্যু যুবকের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.