close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সিকিমে খাদে উল্টে গেল গাড়ি, দুর্ঘটনার কবলে কাঁকিনাড়ার একদল পর্যটক

সিকিমে বেড়াতে গিয়ে দুর্ঘটনার শিকার হলেন বাংলার পর্যটকেরা। ছাংগু যাওয়ার পথে খাদে উল্টে গেল গাড়ি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক ব্যক্তির। আহত আরও ১০ যাত্রী। প্রত্যেকেই উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ার বাসিন্দা।

Updated: Mar 30, 2018, 03:47 PM IST
সিকিমে খাদে উল্টে গেল গাড়ি, দুর্ঘটনার কবলে কাঁকিনাড়ার একদল পর্যটক

নিজস্ব প্রতিবেদন : সিকিমে বেড়াতে গিয়ে দুর্ঘটনার শিকার হলেন বাংলার পর্যটকেরা। ছাংগু যাওয়ার পথে খাদে উল্টে গেল গাড়ি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক ব্যক্তির। আহত আরও ১০ যাত্রী। প্রত্যেকেই উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ার বাসিন্দা।

আরও পড়ুন, নিজের মৃত্যুর ভিডিও নিজেই মোবাইলে রেকর্ড করলেন ব্যক্তি!

জানা গেছে, কাঁকিনাড়ার তিরিশজন বাসিন্দা সিকিম বেড়াতে গিয়েছিলেন। বৃহস্পতিবার একটি গাড়িতে গ্যাংটক থেকে ছাঙ্গু লেক দেখতে যাচ্ছিলেন সবাই মিলে। পর্যটকদের অভিযোগ, যে গাড়িতে তাঁরা যাচ্ছিলেন, সেই গাড়িটির কোনও পারমিট ছিল। পথে পুলিসও গাড়িটিকে আটকায়। কিন্তু পুলিসের সঙ্গে বোঝাপড়া করে নেন গাড়িচালক। আর তারপরই এই বিপত্তি।

আরও পড়ুন, ফেসবুকে আসক্তি প্রেমিকার, বিয়েতে আপত্তি প্রেমিকের, পরিণতি শিক্ষণীয়

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর এক যাত্রীর অস্ত্রোপচার হয়। এরপর সকালে তাঁর মৃত্যু হয়। জানা গেছে, দুর্ঘটনার সময় প্রাণে বাঁচতে গাড়ি থেকে ঝাঁপ দিয়েছিলেন সমীর পাল নামে ওই যাত্রী। তাতেই গুরুতর জখম হন তিনি।