সম্পত্তির চরম লোভ, বোনকে পিটিয়ে খুন করার অভিযোগ ভাইদের বিরুদ্ধে

পুলিস ও স্থানীয় সূত্রে খবর বুধবার রাতে ভাঙড়ের ঝিজিরআইটে নিজের বোনকে বেধড়ক মারধর করে ভাইয়েরা।

Updated By: Apr 21, 2022, 02:33 PM IST
সম্পত্তির চরম লোভ, বোনকে পিটিয়ে খুন করার অভিযোগ ভাইদের বিরুদ্ধে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: সম্পত্তির লোভে বোনকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়েদের বিরুদ্ধে। ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। মর্মান্তিক ঘটনাটি ভাঙড়ের ঝিজিরআইটের। মৃত মহিলার নাম আরবানি বিবি (৪৬)। পুলিস ও স্থানীয় সূত্রে খবর বুধবার রাতে ভাঙড়ের ঝিজিরআইটে নিজের বোনকে বেধড়ক মারধর করে ভাইয়েরা।

এমনকি মারধর করার পর চিকিৎসকের কাছে না নিয়ে গিয়ে বাড়িতে দীর্ঘক্ষণ ফেলে রাখার অভিযোগও ওঠে। পরে স্থানীয়দের উদ্যোগে নলমুড়ি হাসপাতালে তাকে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিযোগ সম্পত্তির ভাগ থেকে বচসা এবং এই পরিণতি। 

ভাঙড়ের ঝিজিরআইটের মনসুর ঘরামির সাড়ে চার বিঘা চাষের জমি আছে তাদের। বেশ কিছুদিন আগে মৃত্যু হয় তাঁর। অভিযোগ বাবার মৃত্যুর পর জমি নিয়ে ছেলেদের মধ্যে ঝামেলা লেগেই থাকত। মৃত আরবানি বিবি সম্প্রতি বাপের বাড়িতে থাকছিল বলে খবর। ফলে ছেলেদের জমি বিবাদে নাম জড়ায় আরবানিও।

নিজেদের পথের কাঁটা সরাতে কি ভাইয়েরা নিজের বোনকেই পিটিয়ে খুন করলো এখন তা নিয়েই উঠছে প্রশ্ন! ঘটনায় ইতিমধ্যে ভাঙড় থানার পুলিস মৃত আরবানি বিবির দুই ভাই ও এক ভাইপোকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। বৃহস্পতিবার বারুইপুর আদালতে তুলে নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত তরান্বিত করবে বলে পুলিস সূত্রে খবর। 

আরও পড়ুন, Konnagar Gang Rape: "কাউন্সিলর বলেন, একবার ধর্ষণ হয়েছে, আবার হলে ব্যবস্থা নেব, এবার ছেড়ে দাও"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.