Bhangar Panchayat Violence: ভোটের আগের দিন বেদম মার, মৃত্যু হল ভাঙড়ের আহত তৃণমূল কর্মীর

ভোটের আগের দিন সাত জুলাই ভাঙড়ে আহত তৃণমূল কর্মীর মৃত্যু। কলকাতার বেসরকারি হাসপাতালে মৃত্যু। বাড়ি ফেরার পথে বন্দুকের বাঁট, লাঠি দিয়ে মারধরে আহত হন ওই তৃণমূল কর্মী। 

Updated By: Jul 15, 2023, 09:40 AM IST
Bhangar Panchayat Violence: ভোটের আগের দিন বেদম মার, মৃত্যু হল ভাঙড়ের আহত তৃণমূল কর্মীর
ফাইল ছবি

অয়ন ঘোষাল: রাজ্যে ফের ভোটের বলি। ভোটের আগের দিন ৭ জুলাই ভাঙড়ের আহত তৃণমূল কর্মীর মৃত্যু হল এদিন। কলকাতার বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় আহত ব্যক্তির। স্থানীয় সূত্রে খবর, ভোটের আগের দিন ৭ জুলাই বাড়ি ফেরার পথে দুষ্কৃতীরা রড ও বন্ধুকের বাট দিয়ে রাস্তায় ফেলে মোসলেম শেখকে ব্যাপক মারধর করে। তারপর থেকেই কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন মোসলেম।

আরও পড়ুন, Bengal Weather: টানা বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরবঙ্গ, ফুঁসছে তিস্তা-তোর্সা! এবার দুর্যোগ বাড়বে দক্ষিণবঙ্গেও?

শনিবার সেখানেই তাঁর মৃত্যু হয়। মারধরের ওঠে আইএসএফ-এর দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে আইএসএফ। ভাঙড়ে ভোটের আগের দিন লাঠি, বাঁশ দিয়ে ষাটোত্তীর্ণ তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতিকে বেদম মারে ৫০ থেকে ৬০ জন। শনিবার সকালে বাইপাস লাগোয়া বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। নিজে যে বুথের সভাপতি, সেই ভাঙর ২ এর ভোগালিতে ভোটের আগের রাতে নিরাপত্তা ব্যবস্থা সরেজমিনে খতিয়ে দেখতে ভাইপো শেখ ইমদাদুলকে সঙ্গে নিয়ে পায়ে হেঁটে বেরিয়েছিলেন ৬২ বছরের শেখ মোসলেম।

হঠাৎ মাঠের পাশে একটি নির্জন জায়গায় লুকিয়ে থাকা জনা ৫০ ছেলে তাদের ঘিরে ধরে। নির্বিচারে প্রহার শুরু হয়। একা পড়ে যায় ইমদাদুল। কাকাকে বাঁচাতে আরও লোকের সাহায্য দরকার। তাই দৌড়ে বাড়ি ফেরে। সবাই মিলে মিনিট দশেক পর ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, মাঠ লাগোয়া পুকুরের ধারে একটি ঝোপের মধ্যে অচৈতন্য অবস্থায় পড়ে আছেন শেখ মোসলেম। কলকাতা ও ভাঙড়ের একাধিক হাসপাতাল ঘুরে শেষ পর্যন্ত তাঁকে ভর্তি করা হয় বাইপাস লাগোয়া এক বেসরকারি নার্সিংহোমে। সেখানে আজ সকাল সাড়ে ৬টায় তার মৃত্যু হয়। 

আরও পড়ুন, WB Panchayat Election Result 2023: ডায়মন্ড হারবারে ভোটের বলি বিজেপি প্রার্থী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.