Bhangar: বেজে গেল লোকসভা ভোটের দামামা, ভাঙড়ে শুরু তৃণমূলের প্রচার

সাধারণ মানুষের অভাব অভিযোগের কথা শোনার পাশাপাশি তাদের শারীরিক সুস্থতার কথাও শোনেন এবং এবার পঞ্চায়েত ভোটের পর এলাকায় উন্নয়ন হয়েছে কিনা সেই বিষয়টিও সাধারণ মানুষের কাছে থেকে জানার চেষ্টা করেন। ভাঙড় ২ নম্বর ব্লকের ভগবানপুর অঞ্চলের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের অভাব অভিযোগের কথা শোনার জন্য তাদের বাড়িতে বাড়িতে যাচ্ছেন ভাঙ্গড় ২ নম্বর ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি এবং পঞ্চায়েত সমিতির সদস্য তথা তৃণমূল নেতা খয়রুল ইসলাম।

Updated By: Feb 5, 2024, 01:32 PM IST
Bhangar: বেজে গেল লোকসভা ভোটের দামামা, ভাঙড়ে শুরু তৃণমূলের প্রচার
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: পঞ্চায়েতে অগ্নিগর্ভ মানুষের আতঙ্ক কাটিয়ে এবার লোকসভা ভোটের আগে মানুষের অভাব অভিযোগের কথা শোনার জন্য প্রতিটা বাড়িতে বাড়িতে এবার তৃণমূলের নেতৃত্বরা।

পঞ্চায়েত নির্বাচনের গরম কাটতে না কাটতেই বেজে গেল লোকসভা ভোটের ঘন্টা। তাই ভাঙড়ে শুরু হয়ে গেল লোকসভা ভোটের প্রচার‌। এদিন ভাঙ্গড় ১ নম্বর ব্লকের কেরানগঞ্জ অঞ্চলের বিভিন্ন এলাকায়, এলাকার মানুষের অভাব অভিযোগের কথা শোনার জন্য প্রতিটি বাড়িতে বাড়িতে যাচ্ছেন ভাঙড় ১ নম্বর ব্লকের বনভূমির কর্মাধ্যক্ষ তথা তৃণমূল নেতা আহসান মোল্লা।

সাধারণ মানুষের অভাব অভিযোগের কথা শোনার পাশাপাশি তাদের শারীরিক সুস্থতার কথাও শোনেন এবং এবার পঞ্চায়েত ভোটের পর এলাকায় উন্নয়ন হয়েছে কিনা সেই বিষয়টিও সাধারণ মানুষের কাছে থেকে জানার চেষ্টা করেন।

আরও পড়ুন: Madhyamik Examination: মাধ্যমিকের মধ্যে রিসর্টে উচ্চস্বরে গান! পুলিস এসে বন্ধ করল সাউন্ড সিস্টেম...

এদিন এলাকার মানুষের অভাব অভিযোগের কথা শোনার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল নেতা আহসান মোল্লা বলেন, ‘ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা ভাঙরের দায়িত্ব পাওয়ার পর আমাদের কোনও অসুবিধা হয় না। তিনি ভাঙরের মানুষের জন্য বিভিন্ন এলাকায় প্রচুর উন্নয়ন করেছেন। প্রতিটা মানুষের বাড়িতে বাড়িতে পানীয় জল পৌঁছে দিচ্ছেন ‌এবং এলাকায় রাস্তা ও তৈরি করে দিয়েছে। তাই এবার লোকসভা ভোটে ভাঙড় থেকে প্রচুর ভোটের লিড পাব’।

অন্যদিকে ভাঙড় ২ নম্বর ব্লকের ভগবানপুর অঞ্চলের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের অভাব অভিযোগের কথা শোনার জন্য তাদের বাড়িতে বাড়িতে যাচ্ছেন ভাঙ্গড় ২ নম্বর ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি এবং পঞ্চায়েত সমিতির সদস্য তথা তৃণমূল নেতা খয়রুল ইসলাম।

এদিন তিনি এলাকার মানুষের অভাব অভিযোগের কথা শোনার পাশাপাশি এলাকায় উন্নয়ন হয়েছে কিনা সেই বিষয়টিও জানার চেষ্টা করে সাধারণ মানুষের কাছ থেকে।

আরও পড়ুন: Asansol: খোলামুখ পরিত্যক্ত খনিতে ধস, অবৈধভাবে কয়লা তুলতে গিয়ে মৃত ২

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল নেতা খয়রুল ইসলাম বলেন, ‘এবার পঞ্চায়েত ভোটের পর এলাকায় প্রচুর উন্নয়ন করেছি। এলাকার মানুষের বাড়িতে পানীয় জল পৌঁছে দিয়েছি এবং রাস্তা তৈরি করে দিয়েছি। এলাকায় কোনও উন্নয়ন বাকি নেই। তারপরেও এলাকার মানুষের কথা শোনার জন্য তাদের বাড়িতে বাড়িতে যাচ্ছি এলাকার মানুষের একটাই অভিযোগ তাদের ঘরের সমস্যা তাই তাদের ঘর দেওয়ার ব্যবস্থা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছি’।

তিনি আরও বলেন সামনের লোকসভা ভোট। ‘ভাঙড় থেকে প্রচুর ভোট পাব আমরা’, এমনই কথা বললেন তৃণমূল নেতা খয়রুল ইসলাম।

অন্যদিকে ISF নেতার রাইনুর হক বলেন, ‘এখন উন্নয়নের কথা মনে পড়ছে তৃণমূল নেতাদের কারণ সামনে লোকসভা ভোট। তাই মানুষকে ধোঁকা দেওয়ার জন্য বলছে আমরা উন্নয়ন করেছি, বিভিন্ন জায়গায় রাস্তা তৈরি করেছি। হ্যাঁ উন্নয়ন হয়েছে কিন্তু তৃণমূল নেতাদের হয়েছে। কেউ বিল্ডিং বানিয়েছে, কেউ কয়েক বিঘা জমির সম্পত্তির মালিক হয়েছে। উন্নয়ন তাদের নিজেদের আত্মীয়-স্বজনদের হয়েছে। সাধারণ মানুষের হয়নি’। এই কথা বলেছেন ISF এর জেলা পরিষদ মেম্বার রাইনুর হক।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.