বোমাবাজির জের, ভাটপাড়া মাতৃসদন হাসপাতালের গেটে ঝুলল তালা

সোমবারের  অশান্তির পর থমথমে ভাটপাড়া।  বন্ধ দোকানপাট, শুনশান রাস্তা। খোদ ভাটপাড়া থানার উল্টোদিকেই এই পরিস্থিতি।

Updated By: Jul 16, 2019, 11:03 AM IST
বোমাবাজির জের, ভাটপাড়া মাতৃসদন হাসপাতালের গেটে ঝুলল তালা

নিজস্ব প্রতিবেদন:  ভাটপাড়া পৌরসভা পরিচালিত মাতৃসদন হাসপাতালে ঝুলল তালা । সোমবারের তাণ্ডবের জেরে আজ বন্ধ হাসপাতাল। নিরাপত্তার কারণেই হাসপাতাল বন্ধ করে দেওয়া হয়েছে। আজ হাসপাতালে দেখা নেই কোনও রোগীর। আজ হাসপাতালে যাননি কোনও চিকিত্সক, কর্মীরাও।

 

সোমবারের  অশান্তির পর থমথমে ভাটপাড়া।  বন্ধ দোকানপাট, শুনশান রাস্তা। খোদ ভাটপাড়া থানার উল্টোদিকেই এই পরিস্থিতি। প্রসঙ্গত, সোমবার থেকে নতুন করে উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া, কাঁকিনাড়া। চলছে বেপরোয়া বোমাবাজি, পুলিসের সঙ্গে গুলির লড়াই দুষ্কৃতীদের। এখনও পর্যন্ত ৫ রাউন্ড গুলি চালিয়েছে পুলিস। সকাল ৯টা থেকে ভাটপাড়ার ঘোষপাড়া রোডে ষাটটিরও বেশি বোমা পড়েছে। পুলিসের সামনেই চলছে বোমাবাজি। এদিন ভাটপাড়া পুরসভাতেও চলে বিক্ষোভ। আতঙ্কিত হয়ে পড়েন পুরকর্মীরা। 

দিল্লিতে গিয়ে আর যোগদান নয়, ভবিষ্যতে অস্বস্তি এড়াতে নির্দেশ জারি করল রাজ্য বিজেপি

ভাটপাড়ার পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসনের হস্তক্ষেপের দাবিতে ভাটপাড়া থানায় বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। এরই মধ্যে ঘোষপাড়া রোডে শুরু হয় বোমাবাজি। একটি বাড়িতে ৩-৪ টি বোমা পড়েছে বলে অভিযোগ। আহত হয় এক শিশুও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। পুলিসের সামনেই চলতে থাকে বোমাবাজি। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৫ রাউন্ড গুলি চালাতে হয় পুলিসকে। মঙ্গলবার সকালে বন্ধ করে দেওয়া হয় ভাটপাড়া পৌরসভা পরিচালিত হাসপাতাল। উল্লেখ্য, সোমবারের বোমাবাজির ঘটনায় পুলিস এখনও পর্যন্ত ৩জনকে গ্রেফতার করেছে। 

.